দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন  টাইগাররা
নিউজিল্যান্ড যাত্রা

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন টাইগাররা

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের মাটিতে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়ানডেতে দলকে নেতৃত্ব দিবেন তামিম এবং টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দুই দলের সিরিজটি আরম্ভ হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে। আগামী ২০ মার্চ থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজ এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ (মঙ্গলবার) বিকেল পাঁচটায় হযরত শাহ জালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনসে চড়ে নিউজিল্যান্ডের উদ্দেশে রউনা দিয়েছে তামিম-মুশফিকরা।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)

নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া


সোয়া চারটায় ফ্লাইটে উঠে বাংলাদেশ সময় রাত ৯টায় ল্যান্ড করার কথা রয়েছে ক্রিকেটারদের। ফ্লাইটে চড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদরা। নিউজিল্যান্ড সফরে যেন ভালো করতে পারেন সেই উপলক্ষেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ক্রিকেটাররা।

নিজ নিজ বাসা থেকে সরাসরি বিমানবন্দরে আসেন তামিম, মুশফিক ও মাহমুদউল্লাহ।

এছাড়া বিসিবি একাডেমি থেকে এয়ারপোর্টে পৌঁছান ১০ ক্রিকেটার। সার্বিক তত্ত্বাবধানে বিদেশ সফরে দলের সঙ্গে আছেন বোর্ডের একজন পরিচালকও। নিউজিল্যান্ড সফরে টাইগারদের সঙ্গী হয়েছেন জালাল ইউনুস।  

একনজরে নিউজিল্যান্ড সফরের দল
তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

এক নজরে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি –

ওয়ানডে সিরিজ :

১ম ওয়ানডে : ২০ মার্চ, ইউনিভার্সিটি ওভাল, ডুনেডিন
২য় ওয়ানডে : ২৩ মার্চ, হ্যাগলি ওভাল, ক্রাইস্টচার্চে
৩য় ওয়ানডে : ২৬ মার্চ, বেসিন রিজার্ভ,ওয়েলিংটন

টি-টোয়েন্টি সিরিজ ::
১ম টি-টোয়েন্টি : ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন
২য় টি-টোয়েন্টি : ৩০ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার
৩য় টি-টোয়েন্টি : ১ এপ্রিল, ইডেন পার্ক, অকল্যান্ড

news24bd.tv/আলী