বিবেকের বাতিঘরটা অন্ধকার হয়ে গেল

বিবেকের বাতিঘরটা অন্ধকার হয়ে গেল

অনলাইন ডেস্ক

খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই। তাঁর এই চলে যাওয়াতে বাংলাদেশের আর্থিক খাতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন দেশের বিশিষ্ট নাগরিকেরা। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন এসআইবিএল  ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক শফিকুর রহমান।

পাঠকের উদ্দেশ্যে তার ফেইসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল।  

বিবেকের বাতিঘরটা অন্ধকার হয়ে গেল। বাংলাদেশের আর্থিক খাতের নির্মোহ বিশ্লেষক, সময়ের সাহসী কন্ঠস্বর, সোনালী, অগ্রনী ও পূবালী ব্যাংকের সাবেক ব্যাবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই।


বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

আমেরিকার ইরানবিরোধী নীতি ব্যর্থ হয়েছে: রাশিয়া

টিকা নিয়ে এ পর্যন্ত ৬৩০ জনের শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া

‘ইসরাইল যেকোন ভুল পদক্ষেপ নিলেই মাশুল গুণতে হবে’


আজ ভোর আনুমানিক ৫:৪৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। জনাব খালেদের মৃত্যুতে ব্যাংকিংসহ আর্থিক খাতের অনিয়মের বিষয়ে সঠিক ও সত্য কথাটি বলার আর কেউ রইলনা।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১/৮২ বৎসর। আল্লাহ সোবহানওয়াতা’আলার নিকট প্রার্থনা, তিনি যেন খোন্দকার ইব্রাহিম খালেদের অবদানকে কবুল করেন। জনাব খালেদকে ক্ষমা করে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসাবে গ্রহণ করেন, আমীন।

শফিকুর রহমান, সাবেক এমডি এসআইবিএল।

news24bd.tv আয়শা