খুঁজে পাওয়া যাচ্ছে না নাসির-তামিমাকে

খুঁজে পাওয়া যাচ্ছে না নাসির-তামিমাকে

অনলাইন ডেস্ক

ভালোবেসে বিয়ে করেছেন বাংলাদেশের জাতীয় দলের ব্যাড বয় খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির।

অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। এরপর থেকেই নাসির-তামিমা বিতর্ক তুঙ্গে।

সব মহলেই কম বেশি আলোচনা হচ্ছে এ বিষয় নিয়ে।

বিতর্ক শুরুর পর বিবাহোত্তর সংবর্ধনাতে দেখা গিয়েছিল নাসির-তামিমাকে। এরপর থেকেই লোকচক্ষুর আড়ালে বিতর্কিত এই দম্পতি। একটি সূত্র বলছে, তামিমার প্রথম স্বামী রাকিব জিডি করার পর আত্মগোপনে চলে গেছেন নাসির।

তামিমা তাম্মি এবং নাসিরের মোবাইল ফোনে দফায় দফায় যোগাযোগের চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে। নানা ভাবে তাদের সাথে যোগাযোগের চেস্টা করেও পাওয়া যায়নি তাদের। এমনকি তাদের বাসার সামনে ধর্না দিয়েও খোঁজ মিলেনি নাসিরের।

আরও পড়ুন:


সৈয়দ আবুল মকসুদের জানাজা ও দাফন আজ

আবুল মকসুদ ছিলেন নির্ভীক, নির্লোভ মানুষ: তসলিমা নাসরিন

সুস্থ্য ধারা না থাকায় মেধাবীরা এখন রাজনীতিবিমুখ

রাষ্ট্রায়ত্ত ৮ ব্যাংক নিয়োগ দেবে ২৪৭৮ জন


রাকিবের কাছ থেকে পাওয়া নিকাহনামার কাগজ বলছে, ১২/১০/১০ তারিখে তামিমা রাকিব নোটারী পাবলিকের মাধ্যমে কাগজপত্রে সম্পর্কে জড়ান। পরবর্তীতে ২৬/২/২০১১ তারিখে তিন লাখ টাকা দেনমোহরে দুজনের মধ্যে বিয়ে সম্পন্ন হয়। সেই বিয়ের কাজী ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাজী মনিরুজ্জামান। স্বামী-স্ত্রী দুজনের উপস্থিতিতে স্বাক্ষী ছিলেন কাজী মাসুদ ও নুরুল ইসলাম। যাতে ওসুল দেখানো হয় তিন হাজার টাকা।

এদিকে উত্তরা পশ্চিম থানা পুলিশের একজন উর্দ্ধতন কর্মকর্তা জানিয়েছেন, বিষয়টি আদালতের। যেহেতু জিডি হয়েছে-তাই অভিযোগটি তদন্তের জন্য পুলিশ আদালতের শরনাপন্ন হয়েছে। আদালতের অনুমতি পেলে তারা তদন্ত কার্যক্রম শুরু করবেন।

news24bd.tv আহমেদ