আমাকে নিয়ে আর খেলতে দিবো না : মিলা

আমাকে নিয়ে আর খেলতে দিবো না : মিলা

অনলাইন ডেস্ক

সাবেক স্বামী পারভেজ সানজারিকে হত্যা চেষ্টার মামলায় স্থায়ী জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী মিলা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) তিনটার দিকে ঢাকার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করেন মিলা। শুনানি শেষে ১০ হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দিয়েছেন বিচারক দিলারা আলো চন্দনা।

মামলায় জামিনের পরে মিলা গণমাধ্যমকে জানিয়েছেন, আমাকে ফাঁসানো হয়েছে।

আমি যখনই ওঠে দাঁড়াতে চেয়েছি, তখনই মামলা হয়েছে। আমাকে নিয়ে এভাবে খেলার তো কোনো মানে নেই। আমাকে নিয়ে কেন এভাবে গেম হচ্ছে। এখন থেকে আমি আর কাউকে আমাকে নিয়ে খেলতে দেব না।


মেসি ম্যাজিকে বার্সার বড় জয়

১০জনের আটালান্টার বিপক্ষে কষ্টার্জিত জয় পেল রিয়ালের

বাংলাদেশে সেরা লাইকি

কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল


জামিন পেয়েও খুশি  না জানিয়ে মিলা বলেন, জামিনটা বড় কথা না। আমাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। মিথ্যা মামলা নিয়ে আমাকে সবার কাছে জবাবদিহি করতে হচ্ছে। এর চেয়ে দুঃখজনক কিছু হতে পারে না। আপনাদের লাভ কি আমাকে এভাবে অসম্মান করে। আমার মতো একজন আর্টিস্টের জন্যও যদি সবার একটু দয়ামায়া থাকে, তাহলে প্লিজ আমাকে উদ্ধার করেন।

তিনি জানিয়েছেন, অনেক ধরনের হুমকি–ধামকি এরই মধ্যে পেলেও সাবেক স্বামীর বিরুদ্ধে দায়ের করা নির্যাতন ও যৌতুকের মামলা তিনি কোনো অবস্থায় প্রত্যাহার করবেন না। আইনিভাবে শেষ পর্যন্ত লড়ে যাবেন তিনি। মিলার দাবি, ‘আমি আমার অবস্থানে অনড় আছি। কারণ, মামলায় আমি সত্যটাই তুলে ধরে মামলা করেছি।

২০১৭ সালের ১২ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও সানজারি। একই বছরের ৫ অক্টোবর সানজারির বিরুদ্ধে যৌতুকের মামলা ছাড়াও আরও কয়েকটি মামলা করেন মিলা। পরে ২০১৮ সালের ৩১ জানুয়ারি তাদের তালাক সম্পন্ন হয়। ২০১৯ সালের ২ জুন সাবেক স্বামীর ওপর এসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম।

২০০২ সালের ৩১ জুলাই আবির আহম্মেদ নামের এক যুবককে প্রথম বিয়ে করেছিলেন সংগীতশিল্পী মিলা। তাদের বিচ্ছেদ হয়ে গেলে সানজারিকে বিয়ে করেন তিনি। বিভিন্ন কারণে ভেঙে যায় মিলার দ্বিতীয় সংসারও।  

news24bd.tv/আলী