জীবনের শেষ চিরকুটে যা লিখেছিলেন শ্রীদেবী

জীবনের শেষ চিরকুটে যা লিখেছিলেন শ্রীদেবী

অনলাইন ডেস্ক

বলিউডের বরেণ্য অভিনেত্রী শ্রীদেবী ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি পুরো বিশ্বকে তাক লাগিয়ে না ফেরার দেশে চলে যান। দুবাইয়ে এক পারিবারিক অনুষ্ঠানে গিয়ে মারা যান তিনি। হোটেলের বাথটাব থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রীর মরদেহ।

২৪ ফেব্রুয়ারি (বুধবার) ছিল শ্রীদেবীর তৃতীয় মৃত্যুবার্ষিকী।

মায়ের চলে যাওয়ার দিনে সামাজিক মাধ্যমে স্মৃতিচারণ করেন জাহ্নবী। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন মায়ের থেকে পাওয়া এক চিরকুট ৷ যেখানে লেখা ছিল, ‘তোমাকে ভালোবাসি বাবু, এই পৃথিবীর সেরা সন্তান তুমি’।  

news24bd.tv

এদিকে বলিউডে অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন জাহ্নবী কাপুর। জাহ্নবী কাপুরের প্রথম সিনেমা ‘ধাড়াক’।

এরজন্য পুরোপুরি প্রস্তুতি নিয়েছিলেন মায়ের কাছ থেকে। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক জাহ্নবীর।


মেসি ম্যাজিকে বার্সার বড় জয়

১০জনের আটালান্টার বিপক্ষে কষ্টার্জিত জয় পেল রিয়ালের

বাংলাদেশে সেরা লাইকি

আমাকে নিয়ে আর খেলতে দিবো না : মিলা


করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’-এর জন্য শ্রীদেবী নিজে গাইড করেছিলেন মেয়েকে। অথচ সিনেমা মুক্তির আগেই চলে যান বলিউডের এই কিংবদন্তী অভিনেত্রী। সন্তানকে বড় পর্দায় দেখার ইচ্ছাটা অধরাই থেকে গেল।  

প্রথম সিনেমা মুক্তিতে মাকে না পাওয়ার কষ্ট আজও রয়েছে জাহ্নবীর মনে। শ্রীদেবীর সঙ্গে মেয়ের সম্পর্ক সবসময় বন্ধুর মতো ছিল। তাই মায়ের চলে যাওয়া তাকে সবচেয়ে একা করে দিয়েছে।

প্রসঙ্গত, শ্রীদেবী ভারতীয় সিনেমার এমন এক নাম যার মুখ মনে পড়লেই মন ভালো হয়ে যায়। প্রাণবন্ত অভিনয়ে সকলের মনের রানি হয়ে উঠেছিলেন শ্রীদেবী। অমিতাভ থেকে শাহরুখ খান কার সঙ্গে ছবি করেননি তিনি। কখনও চুলবুলি, আবার কখন ও ভয়ঙ্করী সব চরিত্রেই অভিনয় করেছেন তিনি। আর নাচ ! তার মতো অনায়াসে নাচ করতে অনেকেই পারেন না বলিউডের। এ হেন শ্রীকে এত তাড়াতাড়ি বিদায় জানাতে হবে তা বোধহয় কেউ ভাবতে পারেনি। বনি কাপুরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শ্রীদেবী। সুখের সংসার ছিল তাদের। তবে সব কিছু এক মুহূর্তে শেষ করে চলে গেলেন শ্রীদেবী। তবে মানুষের মনে আজও তার জায়গা কেউ নিতে পারেনি।

news24bd.tv/আলী