তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম

অনলাইন ডেস্ক

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি। কিন্তু  বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছে না। নাসিরের সদ্য বিবাহিত স্ত্রীর স্বামী কয়জন যখন সেটা নিয়ে যখন আলোচনা চলছে। তারই মধ্যে আগুনে ঘি ঢাললেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিককে ভালোবেসে ২০১২ সালের ২৪ মে বিয়ে করেছিলেন মারিয়া মিমকে। ২০১৩ সালে জন্ম হয় এ দম্পতির প্রথম সন্তান আরশ। কিন্তু মান অভিমানের কারণে ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিককে তালাক দেন মিম।  

news24bd.tv

নাসির ইস্যুতে এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলেছিলেন মারিয়া মিম।

আবারও নাসির-তামিমা ইস্যুতে আলোচিত রাকিবকে নিয়ে মুখ খুলেছেন মারিয়া মিম। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

মারিয়া মিমের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

রাকিবকে আমার বাটপার মনে হচ্ছে। মেয়েকে দেখতে আসার নাম করে চুরি করে নিয়ে গেছে আর এখন ব্লেইম দিচ্ছে মায়ের। সব স্বামীরাই বাচ্চাদের ব্যবহার করে মানুষের কাছে মহান হওয়ার জন্য। সিদ্দিকও একই কাজ করেছে। আরশকে ওর কাছে আটকে রেখে আমাকে মানুষের কাছে ছোট করা হয়েছে। বলা হয়েছে, আমি বাচ্চার সঙ্গে কথা বলি না, বাচ্চাকে আমার কাছে নেই না। সেই বাচ্চাকে আমার কাছে নেয়ার জন্য মামলা পর্যন্ত করতে হয়েছে।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বাংলাদেশে সেরা লাইকি

আমাকে নিয়ে আর খেলতে দিবো না : মিলা


 

news24bd.tv

এখন আরশ আমার কাছে থাকে তারপরও মানুষে খারাপ মন্তব্য শুনতে হয়। ডিভোর্স হলে মেয়েদেরকেই কথা শুনতে হয়। আর এখানে স্বামীরা হয়ে যায় মহান। রাকিবকে সাপোর্ট না দিয়ে ভালো করে জানা উচিত ও সত্যি নাকি মিথ্যা বলছে। আর মিথ্যা হলে রাকিবকে এমন শাস্তি দেওয়া উচিত যাতে কোনো স্বামী এসব হয়রানি করার সাহস না পায়।

এদিকে শোনা যাচ্ছে, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে মিমের। আবার কেউ কেউ বলছেন নাসির তার প্রাক্তন প্রেমিক। আর এ নিয়ে নানাভাবেই বিব্রত মারিয়া ফেসবুকে লিখেছেনও। সেখানে তিনি বলেন, নাসিরের সঙ্গে আপনার সম্পৃক্ততার কথা কেন আসছে, এমন প্রশ্নের জবাবে মিম বলেন, নাসিরের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত ছিল। অল্প কিছু মানুষ অবশ্য সেই আকদ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিল। সেখানে গিয়েছি।

news24bd.tv

নাসিরের সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছিলাম। ওসব ফেসবুকে পোস্ট করার পর থেকেই যন্ত্রণায় পড়েছি। মানুষ ক'দিন থেকে অতিষ্ঠ করে তুলছিল। আর শনিবার নাসিরকে নিয়ে নতুন খবর প্রকাশ হওয়ার পর আরো শুরু হয়েছে- আমি নাকি নাসিরের প্রেমিকা ছিলাম। '

প্রসঙ্গত, গত  ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী