চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে মারা গেলো মেয়েটি

অনলাইন ডেস্ক

চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে মারা গেলো মেয়েটি

নেত্রকোনার আটপাড়ায় যাত্রীবাহী অটোরিকাশার চাকায় ওড়নার পেঁচিয়ে ঝর্না আক্তার (১০) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮টার দিকে উপজেলার স্বল্প সুনুই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ঝর্না আক্তার পাশরন বারহাট্রা উপজেলার ডেমুড়া গ্রামের নূরুজ্জামানের মেয়ে। সে ডেমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।


সেই দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫টি বাস ক্রোকের নির্দেশ

দেশে করোনার সর্বশেষ মৃত্যু-শনাক্তের তথ্য

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিবের করোনা শনাক্ত

শিক্ষার্থীদের শাহবাগ অবরোধের চেষ্টা, আটক ১০


পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, স্কুলছাত্রী ঝর্না আক্তার দাদির সঙ্গে বুধবার সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা থেকে অটোরিকশায় বাড়ি ফিরছিল। অটোরিকশাটি আটপাড়া উপজেলার স্বল্প সুনুই এলাকায় আসলে অসাবধনতাবসত ঝর্নার ওড়না রিকশার চাকায় পেঁচিয়ে যায়। এ সময় সে রিকশা থেকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল বলেন, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শাহিন (৩২) নামের ট্রাক চালক নিহত হয়েছে। এ সময় একই ট্রাকের হেলপার শুভ (২৭) ও আলী হোসেন নামের অপর একজন আহত হয়। নিহত ট্রাক চালক নাটোর জেলা সদরের উত্তর পটুয়াপাড়া এলাকার খলিলের ছেলে।

বনপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বনপাড়া ফায়ার সার্ভিস এলাকায় নাটোর থেকে আসা একটি ভুট্টা বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ভ ১১-৩১০৪) সামনের চাকা পাংচার হলে বিপরীত দিক থেকে আসা আরেকটি চিনি বোঝাই ট্রাকের ( ঢাকা মেট্রো ট ২০-৪৭৮১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভুট্টা বোঝাই ট্রাকের চালক নিহত হন।

এ সময় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গুরুতর আহত দুজনকে উদ্ধার করে বনপাড়া আমিনা হাসপাতালে পাঠায়। পরে নিহত চালকের মরদেহটি বনপাড়া হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকালে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিস্তারিত আসছে...

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

পাবনায় কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

পাবনায় কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩

পাবনার ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় সাত শ্রমিক আহত হয়েছেন। 

গতকাল রাত ১১টার দিকে উপজেলার শাহাপুর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জব্বার প্রামাণিক (৬৫), শুকুর আলী (৪৫) ও মতিয়ার রহমান (৫৫)। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

জেলা পুলিশের বিশেষ শাখার দায়িত্বরত কর্মকর্তা ( ডিআইও ওয়ান) মো. আশরাফুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


পুলিশের জিজ্ঞাসাবাদে যে ৩ প্রশ্নে নিশ্চুপ ছিলেন মাওলানা মামুনুল

একজন ডাক্তারের ব্যবহার নিয়ে রঙ্গ-রসিকতা নয়

মাওলানা মামুনুলকে আদালতে হাজির করা হবে আজ

সুরা আরাফ ও সুরা আনফালের বাংলা অনুবাদ


তিনি জানান, গতকাল রাত ১১টার দিকে জেলার ঈশ্বরদী উপজেলার শাহপুর  ইউনিয়নের হুদিপাড়া এলাকা থেকে ট্রাকে কলা নিয়ে নঁওগা জেলার জয়পুর হাটে নিয়ে যাচ্ছিলেন কলার ব্যাপারী ও শ্রমিকরা। চরগড়গড়ি এলাকায় আসার পর বাঁধের খারাপ রাস্তায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পথের মাঝেই উল্টে যায়। এসময় ট্রাকের উপরে থাকা শ্রমিকরা ট্রাকের কলার নিচে চাঁপা পড়েন। এতে ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। আর ৭ জন গুরুতর আহত হন। ঘটনার পরে ট্রাকচালক পালিয়েছে।

আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। 

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

বাগেরহাটে বিস্কুট ফেক্টরিতে আগুন, কর্মচারি নিহত

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে বিস্কুট ফেক্টরিতে আগুন, কর্মচারি নিহত

বাগেরহাট শহরের একটি বিস্কুটের ফেক্টরিতে অগ্নিদগ্ধ হয়ে আজিম শেখ নামে এক কর্মচারির মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ১০ দিকে শহরের কচুয়াপট্টি এলাকায় রমেশ সাহার মালিকানাধীন সুমন বেকারি নামের এই বিস্কুটের ফেক্টরির অগ্নিকেণ্ডে ওই কর্মচারির মৃত্যু হয়। অগ্নিকেণ্ডে বিস্কুটের ফেক্টরি বিপুল পরিমান তৈরিকৃত খাদ্য পণ্য ও মালামাল পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। 

অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া আজিমের বিস্তারিত পরিচয় পুলিশ জানাতে পারেনি। তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত কর্মচারি আজিমের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (এসও) মো. শাহজাহান সিরাজ জানান, খবর পেয়ে রাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বিস্কুটের ফেক্টরির সর্ট সার্কিট থেকে ভিতরে থাকা রান্না ঘরের তুষ কাঠে প্রথমে আগুনের সূত্রপাত হয়। 

ফ্যাক্টরিটির আশপাশে পানির সহজ কোন উৎস না থাকায় আগুন নেভাতে বেগ পেতে হয়েছে। কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে এই মুহুর্তে বলা যাচ্ছে না।  

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বড়াইগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাটোর প্রতিনিধি:

বড়াইগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাটোরের বড়াইগ্রামের লক্ষীপুর গ্রামে বিদ্যুৎতায়িত পানির মটরে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে মাসুদ শেখ (২০) নামে এক যুবক। শনিবার সকালে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মাসুদ ওই গ্রামের আছান শেখের ছেলে। 

বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিন আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাড়ির পানির মটরে বৈদ্যুতিক লাইন সচল না থাকায় তা পরীক্ষা করে দেখতে গিয়ে বিদ্যুতায়িত মোটরে হাতের স্পর্শ ঘটে ও তাৎক্ষনিক সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর