নাসিরের পাশে  আলোচিত নায়িকা মিষ্টি

নাসিরের পাশে আলোচিত নায়িকা মিষ্টি

অনলাইন ডেস্ক

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি।   বিয়ের খবর প্রকাশ্যে আসতেই আলোচনায় এ জুটি। তবে আলোচনা সমালোচনায় রূপ নিতে বেশিক্ষণ লাগেনি। বিয়ের আমেজ থাকতে থাকতেই জানা গেলে, আগের স্বামীর রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা।

নাসিরের বিয়ের পরে থেকেই  শোবিজ অঙ্গনের তারকারাও স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে।

নবাগত অভিনেত্রী হুমায়রা সুবাহ থেকে শুরু করে সিদ্দিকের সাবেক স্ত্রী মারিয়া মিম থেকে পরিচিত অভিনেত্রী শবনম ফারিয়া। যার যার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে।

এবার নিজের ফেসুবকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত।

নিজের ভেরিফায়েড পেজে মিষ্টি জান্নাত লিখেছেন,


কার সাথে কার পরকিয়া তা চিন্তা করে মাথা নষ্ট করবেন না : আঁখি আলমগীর

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম


‘সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছি না। পৃথিবীর আর কোনো দেশে এমন আছে কিনা জানি না, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এতো সময় ব্যয় করে ও মজা পায়। ’

news24bd.tv

তিনি আরও লিখেছেন, ‘অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট কাচারী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার আচার আপনি আমি না করলেও চলবে। ’

প্রসঙ্গত, গত  ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী