চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ায় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। নিহত আওয়ামী লীগ নেতার নাম বেলাল উদ্দিন (৪৫)। তিনি উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড নেতা।

বেলাল খাগরিয়ার মোহাম্মদ খালীর হাকিম আলী বাপের বাড়ির মৃত আব্দুল করিমের ছেলে। তিনি খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ব্যবসা করতেন।

জানা যায়, দীর্ঘদিন ধরেই খাগরিয়া ইউনিয়নের তৈয়ারপুর এবং নূর মার্কেট এলাকার দুপক্ষের মধ্যে বিরোধ। এমনকি একে অপরের এলাকায় আসা-যাওয়াও বন্ধ ছিল।

আধিপত্য বিস্তার নিয়ে হামলা পাল্টা-হামলার ঘটনাও ঘটে।

গতকাল বুধবার রাতে বেলাল উদ্দিন তৈয়ারপুর এলাকায় শ্বশুরবাড়ি গেলে প্রতিপক্ষের লোকজন তাকে একা পেয়ে হামলা করে পিটিয়ে-কুপিয়ে জখম করে।

পরে উদ্ধার করে প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তামিমার পাসপোর্ট আসল কিনা মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা

একসাথে রাম চরণ ও কোরিয়ান নায়িকা সুজি!

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

পিলখানা হত্যা: শহীদদের সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, বেলালের শরীরের একাধিক স্থানে কোপানোর চিহ্ন ও জখম রয়েছে।     

তবে এখনও কেউ মামলা করেনি। এ ব্যাপারে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি বলেন, খাগরিয়া ইউনিয়নে হামলার ঘটনায় একজন নিহত হয়েছেন। হামলার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

news24bd.tv তৌহিদ