বিসিসি’র প্রকৌশলী পরিচয়ে চাঁদাবাজি আটক ১

বিসিসি’র প্রকৌশলী পরিচয়ে চাঁদাবাজি আটক ১

Other

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) প্রকৌশলী পরিচয়ে চাঁদাবাজী সহ প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।  

সিটি করপোরেশন কর্তৃপক্ষ আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের আজিজিয়া হাউজিং এলাকা থেকে আটক করে বিকেলে থানা পুলিশে সোপর্দ করে।  

আটক যুবকের নাম মো. সবুর খান (৪২)। তিনি নগরীর বৈদ্যপাড়া এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে জেলার বানারীপাড়ায় এলজিইডি’র একটি প্রকল্পে মাস্টাররোলে কাজ করছেন।

তিনি ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার আ. রহমান খানের ছেলে।  

সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন জানান, সবুর খান বিভিন্ন সময় নগরীর বিভিন্ন এলাকায় নির্মানাধীন বাড়ির মালিকদের কাছে গিয়ে নিজেকে সিটি করপোরেশনের প্রকৌশলী পরিচয় দিয়ে চাঁদাবাজী সহ প্রতারণা করে আসছিল।  

আজ বৃহস্পতিবার দুপুরে সে সিটি করপোরেশনের প্রকৌশলী ফরিদ মাহমুদ পরিচয়ে  ২৩ নম্বর ওয়ার্ডের আজিজিয়া হাউজিং এলাকায় জনৈক মো. মাইনুদ্দিনের নির্মানাধীন ৪ তলা ভবনের অনুমোদিত নকশা সহ কাগজপত্র দেখতে চায়। খবর পেয়ে সিটি করপোরেশনের নিরাপত্তারক্ষীরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

 


সেই দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫টি বাস ক্রোকের নির্দেশ

দেশে করোনার সর্বশেষ মৃত্যু-শনাক্তের তথ্য

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিবের করোনা শনাক্ত

চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে মারা গেলো মেয়েটি


জিজ্ঞাসাবাদে সে সিটি করপোরেশনের প্রকৌশলী পরিচয়ে নির্মানাধীন ভবন মালিকদের কাছ থেকে বিভিন্ন অংকের চাঁদা আদায়ের কথা স্বীকার করেছে। পরে তাকে থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে নিউজ টোয়েন্টিফোরকে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

news24bd.tv / কামরুল