ছেলের পরকীয়া : গণপিটুনির স্বীকার মা-বাবা ও ছোটবোন

ছেলের পরকীয়া : গণপিটুনির স্বীকার মা-বাবা ও ছোটবোন

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় ভাড়া বাসার বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে পরকীয়ার অপরাধে খাদেমুল ইসলাম নামে এক তরুণের মা-বাবা ও ছোট বোনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। এরপর তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন খাদেমুল ইসলাম (২০), তার বাবা আবেদুল ইসলাম (৪২), মা খাজিদা বেগম (৪০) ও ছোট বোন মুক্তা বেগম (১৯)।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ওই এলাকার মামুন নামে একজনের বাড়িতে ভাড়া থাকতেন খাদেমুল ও তার পরিবারের লোকজন। দীর্ঘদিন ভাড়া থাকায় বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে খাদেমুলের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


 

৩-৪ মাস আগে বাড়িওয়ালা বিষয়টি বুঝতে পেরে ঘর ছেড়ে দিতে বললে তারা পাশের বাড়িতে ভাড়া যান। বাড়িওয়ালার স্ত্রী ও তার আড়াই বছরের শিশুকে নিয়ে মঙ্গলবার রাতে খাদেমুল পালিয়ে যায়।

বিষয়টি খাদেমুলের মা-বাবা ও বোনকে জানান মামুন।

কিন্তু তারা জেনেও অস্বীকার করে পরদিন বুধবার রাতে সবাই পালানোর চেষ্টা করে। এ সময় এলাকাবাসী তাদের আটকে জিজ্ঞাসাবাদ করলে তারা একেক সময় একেক কথা বলায় মারধর করে।

পরে তাদের দেওয়া তথ্যমতে খাদেমুলকে ফতুল্লার বক্তাবলী থেকে গ্রেফতার করা হয়। এ সময় মামুনের স্ত্রী ও শিশুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামুন ওই ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

news24bd.tv/আলী