চিরযুবক শাহিদ, সাবেক প্রেমিকার শুভেচ্ছাবার্তা

চিরযুবক শাহিদ, সাবেক প্রেমিকার শুভেচ্ছাবার্তা

অনলাইন ডেস্ক

বলিউড স্টার শাহিদ কাপুর। ভক্তদের দিয়েছেন অনেক ব্যবসা সফল ছবি। তবে তিনি এখনও অভিনয় করেন কলেজপড়ুয়া ছাত্রের ভূমিকায়। বৃহস্পতিবার ৪০ বছর পূর্ণ হল শাহিদ কাপুরের।

বলিউড এই অভিনেতাকে স্ত্রী মীরা রাজপুত, ভাই ঈশান খট্টরসহ ইন্ডাস্ট্রির অনেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। শুভেচ্ছা জানাতে ভুলে জাননি সাবেক প্রেমিকা কারিনা কাপুর খানও।

news24bd.tv

মীরা ও শাহিদের বিয়ের সময়ে তাঁদের বয়সের ব্যবধান নিয়ে নানা চর্চা হয়েছিল। কিন্তু সে সব ছাপিয়ে কর্তা-গিন্নির প্রেমে ভরা সোশ্যাল মিডিয়া পোস্ট কেড়ে নেয় লাইমলাইট।

এ দিন মীরা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘আমি লাকি, কারণ তুমি কোনও বিষয়ে মাথা ঘামাও না। আর তুমিও ভাগ্যবান, কারণ আমি কোনও অসুবিধে বুঝতে দিই না। ’’

news24bd.tv

শৈশবে দাদার কোলে এবং ‘কফি উইথ কর্ণ’-এ দুই ভাইয়ের ছবির কোলাজ পোস্ট করেছেন ঈশান। জীবনের প্রতিটি হাসি-কান্নার মুহূর্তে ‘বড়ে ভাইয়া’র পাশে থাকাই তাঁর ক্যাপশনে লেখা ছিল।

আরও পড়ুন:


বগুড়ায় বাস-ট্রাক-টেম্পুর ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

চট্টগ্রামে সূর্যমুখী ফুলের হাসি দেখতে ভীড় করছেন দর্শনার্থীরা

দীর্ঘ সময় পর রং তুলির আঁচরে ১১ বন্ধুর চিত্র প্রদর্শনী

অন্তহীন সমস্যায় রাজধানীবাসী, সমন্বয়ের তাগিদ


news24bd.tv

কারিনা কাপুরের অফিশিয়াল ফ্যান পেজ থেকে শাহিদকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করা হয়েছে। ‘জব উই মেট’ ছবির একটি দৃশ্য পোস্ট করে লেখা হয়েছে, ‘‘হ্যাপি বার্থডে টু মিস্টার কাশ্যপ। ’’ শাহিদ-কারিনা জুটির এই ছবি তাঁদের দু’জনের ক্যারিয়ারে একটি মাইলফলক। কিন্তু এই ছবির আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। এখন অবশ্য দু’জনেই নিজেদের ব্যক্তিগত জীবনে সুখী।

শাহিদের আগামী ছবি ‘জার্সি’তে তাঁর সঙ্গে অভিনয় করবেন ম্রুণাল ঠাকুর। নবীন অভিনেত্রী শাহিদকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ধন্যবাদ, আমার পারফরম্যান্সের মান বাড়ানোর জন্য। ’’ এই ছবিতে রয়েছেন শাহিদের বাবা পঙ্কজ কাপুরও।

news24bd.tv আহমেদ