বরিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

বরিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

Other

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া সেতুতে বালুবাহী ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে পুলিশ আটক করেছে।  

জুমার নামাজ আদায় করতে ফরিদপুরের ভাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে তারা চরমোনাই দরবার শরীফের উদ্দেশ্যে যাচ্ছিলেন বলে জানিয়েছেন শের-ই বাংলা মেডিকেলে দায়িত্বরত কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হুদা।

নিহতরা হলো ফরিদপুরের ভাঙ্গা উপজেরার আলগী এলাকার সিরাজ মাতুব্বরের ছেলে মো. শরীফ মাতুব্বর (২০) এবং একই বাড়ির ইউসুফ আলীর ছেলে আল-আমীন (২০)। সম্পর্কে তারা দুইজন চাচাতো ভাই।

আরও পড়ুন:


লেখক সৈয়দ আবুল মকসুদের রুহের মাগফিরাত কামনায় দোয়া কাল

কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় টরন্টো সংস্কৃতিকর্মীদের প্রতিবাদ

কানাডা ইমিগ্রেশনের মনগড়া তথ্য দিয়ে প্রতারণা, সতর্কতার পরামর্শ

চিরযুবক শাহিদ, সাবেক প্রেমিকার শুভেচ্ছাবার্তা


কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হুদা জানান, ভাঙ্গা থেকে মোটর সাইকেল যোগে ওই দুই যুবক চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে যাচ্ছিলো। বরিশালের দপদপিয়া সেতু অতিক্রমকালে বিপরীতমুখি বালুবাহী একটি ট্রাকের সাথে তাদের মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটর সাইকেল আরোহী দুই যুবক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরন করলে জরুরী বিভাগের চিকিৎসক আহত শরীফ মাতুব্বরকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় আল-আমীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হলে পথিমধ্যে সেও মারা যায় বলে জানান তিনি।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাক সহ চালক ইয়ার উদ্দিন ও হেলপার রেজাউল করিমকে পুলিশ আটক করে। দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটিও পুলিশ জব্দ করে।

অভিযুক্ত ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান।

news24bd.tv আহমেদ