বেলুনের মতো পোশাক পরে হাসির খোরাক প্রিয়াঙ্কা

বেলুনের মতো পোশাক পরে হাসির খোরাক প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

কখনো গাড়ির হর্ন, কখনো বা প্যারাসুট কখনো চকলেট বোমা হয়ে ঘুরে বেড়াচ্ছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। নেট দুনিয়ায় এমন প্রিয়াঙ্কারই দেখা মিলছে, যা নিয়ে হাসাহাসি চলছে প্রচুর। এর আগে নানা আন্তর্জাতিক অনুষ্ঠান তথা রেড কার্পেটে প্রিয়াঙ্কা চোপড়া পোশাক নিয়ে প্রশংসিত হলেও বেশকিছু ক্ষেত্রে হাসি-ঠাট্টারও শিকারও হয়েছেন তিনি। ফের পোশাক নিয়ে হাসির খোরাক হচ্ছেন প্রিয়াঙ্কা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়,প্রিয়াঙ্কাকে এবার  দেখা গেছে সবুজ রঙের বল ড্রেস পরিহিত অবস্থায়। পায়ে রয়েছে উঁচু হিল জুতা। মাথায় টপ-নট। কিন্তু শর্ট ড্রেসটা পুরো বেলুনের মতো ফুলে রয়েছে।

আর বেলুনের মতো ফুলে যাওয়া ড্রেন নিয়েই মাজায় মেতেছেন নেটিজেনরা। তারা প্রিয়াঙ্কাকে নিয়ে হাসি-তামাশা শুরু করেছেন।


অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

news24bd.tv

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


প্রিয়াঙ্কার আজব এই পোশাক দেখেই মিম তৈরিকারীরা নিজেদের সৃষ্টিশীলতা ফুটিয়ে তুলছেন নানাভাবে। একের পর এক মজাদার মিম নিমেষে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিকে, নানা সময় হাসির খোরাক হওয়া বলিউডের ‘দেশি গার্লের’ পোশাক স্টাইল এখন বিনোদনের জগতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ছড়িয়ে পড়েছে একের পর এক মিম। তা দেখে এতটুকু রেগে যাননি ‘বেওয়াচ’ অভিনেত্রী।

news24bd.tv

এবারের বিষয়টি তিনি নিজেই যে খুব উপভোগ করছেন তা বোঝা যাচ্ছে। তার এ পোশাক নিয়ে বানানো একাধিক মিম নিজেই তার টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর