যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা

অনলাইন ডেস্ক

ভালোবেসে বিয়ে করেছেন বাংলাদেশের জাতীয় দলের ব্যাড বয় খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মির সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাসির।

অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। এরপর থেকেই নাসির-তামিমা বিতর্ক তুঙ্গে।

সব মহলেই কম বেশি আলোচনা হচ্ছে এ বিষয় নিয়ে। এ নিয়ে বুধবার মুখ খুলেছেন নাসির ও তামিমা। রাকিবের সঙ্গে হওয়া ডিভোর্সের কাগজও তামিমা দেখিয়েছেন গণমাধ্যমকে।

news24bd.tv

সংবাদ সম্মেলনে শেষেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির-তামিমা।

যে কারণে নাসিরের প্রেমে পড়েন সেটিও তামিমা জানান। তামিমা বলেন, “নাসিরকে নিয়ে অনেকে অনেক কথাই বলে থাকে। কিন্তু ওকে (নাসিরকে) যদি আবিষ্কার করা হয়, সে খুবই ভালো একজন মানুষ। ওকে যদি আবিষ্কার করা হয়, ও একদম পুরো বাচ্চাদের মতো। তার মাঝে কোনো জঠিলতা নেই। ঘুরিয়ে পেছিয়ে কোনো কিছু নেই। ”

আরও পড়ুন:


নিজের ৭ কোটি টাকা বেতন কমিয়ে বৃদ্ধি করলেন কর্মীদের বেতন

‘ফ্রান্সের অস্ত্র বিক্রির কারণে বিপর্যস্ত ইয়েমেন’

বরিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

লেখক সৈয়দ আবুল মকসুদের রুহের মাগফিরাত কামনায় দোয়া কাল


news24bd.tv

তামিমা আরো বলেন, “নাসির শো-অফ করেনা। ও রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটা রিক্সাওয়ালার সাথে বসে কথা বলা শুরু করে দেয় যেটা সাধারণ সেলিব্রেটিরা করে না কখনো। ওই লোকের সাথে কথা বলা যাবেনা, এটা করা  যাবেনা, ওঠা করা যাবেনা- ওর ভেতরে সেগুলো কোনো কিছুই নেই। ”

ব্যাট ও বলে বাংলাদেশকে অনেক ম্যাচই জিতিয়েছেন নাসির। তবে বর্তমানে নাসির জাতীয় দলের বাইরে। নাসিরের কাছে তামিমার চাওয়া নাসির যেন বাংলাদেশের হয়ে অন্তত একটা ম্যাচ হলেও খেলেন।

news24bd.tv আহমেদ