বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ
বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

Other

বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকচাপায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার বেলা আড়াইটা দিকে বগুড়া-নওগাঁ সড়কের টিশিগারি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়ার দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আলী জানান, দুপুর আড়াইটার সময় ব্যাটারীচালিত ইজিবাইক নওগাঁ-বগুড়া সড়কের ওই স্থানে আসার সময় পেছন থেকে আসা ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে চালক রাসেল (৩৫) ও বেলাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৩৫) নিহত হন।


অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


চালক পালিয়ে গেলেও ট্রাক আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে বগুড়ার শাজাহানপুরের ঢাকা-বগুড়া মহাসড়কে বাস-ট্রাক ও সিএনজিচালিত অটোটেম্পুর ত্রিমুখী সংঘর্ষে টেম্পুর চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন।

উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-শাজাহানপুর উপজেলার ডেমাজানী হিন্দুপাড়ার কালীদাস (৭২) এবং একই উপজেলার অটোটেম্পু চালক শাহ জামাল (৩৪)।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই জাহাঙ্গীর জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেয়ে। শাওন পরিবহন নামের বাসটি আটক করা হয়েছে।

news24bd.tv তৌহিদ