নিরপেক্ষ নির্বাচন হলে সবখানেই বিএনপির বিপুল বিজয় হবে: দুলু

নিরপেক্ষ নির্বাচন হলে সবখানেই বিএনপির বিপুল বিজয় হবে: দুলু

Other

বিএনপির সাংগঠণিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশের সব নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হলে নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের মতো বিএনপি সমর্থিত প্রার্থীদের বিপুল বিজয় হবে।  

শুক্রবার সকাল ১১টার দিকে নাটোর জেলা বিএনপির পক্ষ থেকে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি) প্যানেলের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিজয়ী ৮ জনকে সংবর্ধনা দেয়ার সময় তিনি এ সব কথা বলেন।  

এসময় তিনি আরও বলেন, সরকার ও নির্বাচন কমিশন চুরি ডাকাতি ছিনতাই করে বিএনপির বিজয় ছিনিয়ে নিচ্ছে।  

এর আগে নাটোর জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সাধারণ সম্পাদক মরহুম কে এম কামাল হোসেনের ১ম মৃত্যু বাষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখার সময় দুলু মরহুম কামাল হোসেনের আত্মার মাগফেরাত কামনা করে আরো বলেন, দেশের বিরাজমান পরিস্থিতিতে গণতান্ত্রিক আন্দোলনে দেশের আইনজীবীদের ঐক্যবদ্ধ ভূমিকা সময়ের দাবি।

আরও পড়ুন:


কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, নাম ফাঁস করলেন নিজেই

বন্যপ্রাণীর মিঠাপানির চাহিদা মেটাতে সুন্দরবনে পুকুর খনন শুরু

গাড়িচাপা দিয়ে ‘হত্যাচেষ্টা’র অভিযোগ নায়িকা বুবলীর

কারাগারে লেখক মুশতাককে নির্যাতন করে হত্যা করা হয়েছে: মির্জা ফখরুল


আইনজীবীরাই ছাত্র জনতাকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা করবেন। তবেই কামাল হোসেনের মত সারা দেশে যারা এই সরকারের নির্যাতনে তিলে তিলে শেষ হয়ে মৃত্যু বরণ করেছে তাদের আত্মা শান্তি পাবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক আব্দুল গফুর, নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা শ্রমিক দলের সভাপতি আবু রায়হান ভুলু নাটোর সদর থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম ও বিএনপি নেতা নজরুল ইসলামসহ দলের নেতৃবৃন্দ।

news24bd.tv আহমেদ