বুবলিকে ধাক্কা দেওয়া গাড়িটি ছিল ব্ল্যাক পেপারে মোড়ানো, ছিল না নম্বর প্লেট

অনলাইন ডেস্ক

বুবলিকে ধাক্কা দেওয়া গাড়িটি ছিল ব্ল্যাক পেপারে মোড়ানো, ছিল না নম্বর প্লেট

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীকে গাড়ি চাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। 

বুবলি জানিয়েছেন, বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটলেও এটা ছিল তৃতীয়বারের মতো। গাড়ি দিয়ে সরাসরি তার গাড়িকে হত্যার উদ্দেশে চাপা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

অভিনেত্রী বুবলী গণমাধ্যমকে বলেন, গতকাল (বৃহস্পতিবার) রাতে যখন একটি কালো গ্লাসঘেরা গাড়ি আমার গাড়িকে সরাসরি আঘাত করার চেষ্টা করে, তখনই বুঝে ফেলি কিছু একটা ঘটানোর চেষ্টা চালানো হচ্ছে। আমি এখনও ট্রমার মধ্যে আছি। ভাবতে গেলেই শিউরে উঠছি। আমার চালক বলছেন, ম্যাডাম এটা কোনোভাবেই হতে পারে না, এটা আমাদের গাড়িকে আঘাত করে দুর্ঘটনা ঘটানোর একটা চেষ্টা করা হয়েছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে বুবলী বলেন, কাল রাতে (বৃহস্পতিবার) আমি বাড়ি ফিরছিলাম। বলতে গেলে সতর্কভাবেই বাড়ি ফিরছিলাম, যেই বাড়ির রাস্তায় ঢুকেছি অমনি মনে হলো একটা থেমে থাকা গাড়ি আমার গাড়িকে আঘাত করার জন্য তীব্রবেগে ছুটে আসে। অবস্থা বুঝে আমার চালক কঠিনভাবে ব্রেক কষে ধরেন। জাস্ট ভাবতে পারছিলাম না কী হতে যাচ্ছিল। এর আগেও গাড়ি দিয়ে দুইবার একই ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়। দুইদিন আগে একবার আর করোনার মহামারির কিছুদিন আগে একবার। সেইম ঘটনাই ঘটেছিল। কাল রাতের ঘটনায় নিশ্চিত হলাম, যদিও আমি আগে থেকেই টের পাচ্ছিলাম।


অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


অভিনেত্রী বলেন, বার বার আমার সঙ্গে এই ঘটনা ঘটানোর চেষ্টা চালানো হচ্ছে। আমি বুঝতে পারছি না কেন আমার সঙ্গে এরকমটা ঘটছে, তবে এতটুকু বুঝতে পারছি কেউ আমাকে মারার চেষ্টা করছে। শুধু গাড়ি দিয়ে নয়, নানাভাবেই এই চেষ্টা চালানো হচ্ছে। আপনার সঙ্গে যখন একটা ঘটনা ঘটতে যাচ্ছে তখন আপনি ফিল করতে পারবেন। এর আগে আমি বাসায় চিন্তা করবে ভেবে বলিনি। কিন্তু কাল রাতে আমি বলতে বাধ্য হয়েছি- কেননা স্বাভাবিক থাকতে পারছিলাম না।

বুবলী নিজের আশঙ্কার কথা জানিয়ে বলেন, আমি যদি আজ এটা না বলি- তাহলে দেখা গেল গাড়ি দুর্ঘটনায় মারা গেলাম- সড়ক দুর্ঘটনায় মৃত্যু বলে চালিয়ে দেওয়া হবে। এর পেছনে যে একটা সুক্ষ্ম ষড়যন্ত্র ও উদ্দেশ্য প্রণোদিত রয়েছে বা ছিল তা কেউ জানতে পারতো না। এ জন্য ভাবলাম বিষয়টা সকলকে জানানো দরকার। এজন্য ফেসবুকে লিখেছি। আমার সাথে যা ঘটেছে সেই অবস্থার বর্ণনা হয়তো আমি তুলে ধরতে পারিনি। কিন্তু ফেসবুকে যা লিখেছি তার চেয়েও কয়েকগুণ ভয়ঙ্কর ঘটনা ঘটেছে আমার সঙ্গে।

ঘটনার বর্ণনা দিয়ে বুবলী বলেন, গত চার-পাঁচদিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগনাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মতো আমারও আছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে বুবলী তার ফেসবুক পেইজে লিখেছেন, ‘সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয় তা গত দুদিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা যা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্য রকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাই-বোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।’

এই অভিনেত্রী ফেসবুক পোস্টে আরও লেখেন, 'প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এতো জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে তো সেটি আর বুঝতে বাকি থাকে না যে এটি উদ্দেশ্যমূলকভাবেই করানো হচ্ছে। অনেক দিন ধরেই আমি নানাভাবে নানান কিছু বুঝতে পারছি, শুনতে পারছি।'

আইনগত ব্যবস্থা নেবেন জানিয়ে বুবলী বলেন, যারাই এসব ন্যাক্কারজনক অপরাধের সাথে জড়িত থাকবেন, তারাও নিশ্চয়ই বারবার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের ঊর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শিগগিরই আমি ব্যবস্থা নিব এ ব্যাপারে । দোয়া করবেন আমার জন্য।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

অনলাইন ডেস্ক

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। 

সরকারি সব রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি। আগামী ২২ এপ্রিল মুক্তি পাবে ছবির ট্রেলার।

ভারতে করোনায় হু হু করে বাড়ছে  করোনায় মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে রাধের নির্মাতার থিয়েটারে মুক্তির পাশাপাশি, বাড়িতে বসে দেখার চিন্তাভাবনার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

হিরো আলম বললেন, এইটা মরুভূমি না, যমুনা নদীর চর

অনলাইন ডেস্ক

হিরো আলম বললেন, এইটা মরুভূমি না, যমুনা নদীর চর

একের পর এক গান গেয়ে মাতিয়ে দিচ্ছেন  আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়লেও ‘বাবু খাইছো’ গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম।

এবার হিরো আলম গাইলেন আরবি গান। আরবীয়দের পোশাকে আচ্ছাদিত হয়ে মরুভূমির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান।

কেন এই গান? হিরো আলম বললেন, ‘রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কী।’ জানালেন, শিগগিরই গানটি মুক্তি পাবে।


মুহাম্মাদ (স.) এর জীবনের ঘটনাগুলো আমাকে আলোড়িত করে 

সকাল থেকে মার্কেট খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা

অনেকে মনে করে স্বামী-স্ত্রীর মধ্যে ৫/৬ বছরের গ্যাপ ভালো

৪ দিনের পর আবারও ৭ দিনের রিমান্ডে রফিকুল মাদানী

লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে যাওয়ার ব্যাপারে হিরো আলম বলেন, ‘না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না।’

হিরো আলমের আরবি গান দেখুন

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

সরকারের উচিত কারফিউ জারি করা: সুবর্ণা মুস্তাফা

অনলাইন ডেস্ক

সরকারের উচিত কারফিউ জারি করা: সুবর্ণা মুস্তাফা

অতিমারি করোনায় মৃত্যু ও শনাক্ত বাড়ছে দিনকে দিন। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আজকে করোনায় মৃত্যু শতক ছুই ছুই। সব দিক বিবেচনা করে অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা কড়া লকডাউন চাইলেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করা না গেলে প্রয়োজনে কারফিউয়ের পক্ষে তিনি।


মুহাম্মাদ (স.) এর জীবনের ঘটনাগুলো আমাকে আলোড়িত করে

সকাল থেকে মার্কেট খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা

অনেকে মনে করে স্বামী-স্ত্রীর মধ্যে ৫/৬ বছরের গ্যাপ ভালো

৪ দিনের পর আবারও ৭ দিনের রিমান্ডে রফিকুল মাদানী


বুধবার এক ফেইসবুক পোস্টে তিনি লেখেন, লকডাউন আরও জোড়ালোভাবে কার্যকর করা উচিত। আমরা এখনো মহামারির ভয়াবহতার মুখোমুখি হইনি, কিন্তু সেদিকেই যাচ্ছি। প্রয়োজনে সরকারের উচিত কারফিউ জারি করা। কারণ জীবন আগে।

করোনার সাম্প্রতিক ঢেউয়ে বিনোদন জগতের অনেকেই আক্রান্ত হয়েছেন। মারা গেছেন চিত্রনায়িকা কবরী, অভিনেতা মহসিন, কণ্ঠশিল্পী মিতা হকের মতো গুণী মানুষেরা। বর্তমানে চিকিৎসা নিচ্ছেন আলমগীর, ফরিদা পারভীন, চয়নিকা চৌধুরীসহ অনেকেই।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রাজনীতি থেকে বিনোদন সর্বত্র করোনার ছায়া

অনলাইন ডেস্ক

রাজনীতি থেকে বিনোদন সর্বত্র করোনার ছায়া

সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের বড় ধাক্কা ভারতে। রাজনীতি থেকে বিনোদন, এমনকি খেলার জগতও এর বাইরে নয়।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কবলে এই মুহূর্তে দেশের ৪টি গুরুত্বপূর্ণ রাজ্য। মহারাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ।

দেশের অর্থনৈতিক এবং বিনোদনের রাজধানী মহারাষ্ট্রের মুম্বই। রাজনৈতিক রাজধানী দিল্লি। দেশটির আলোচনার কেন্দ্রে যে বিধানসভা ভোট, তা চলছে পশ্চিমবঙ্গে। আর আয়তনে এবং অবস্থানে উত্তরপ্রদেশ বরাবরই আলোচনার কেন্দ্রে।

ভারতের খ্যাতনামা ব্যক্তিদের করোনা পরিস্থিতি নিয়ে করোনানামা প্রকাশ করেছে ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার।

উত্তরপ্রদেশে করোনা আক্রান্ত স্বয়ং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবে তিনি অনেকটাই ভালো আছেন এখন। জ্বর নেই। অক্সিজেন মাত্রাও স্বাভাবিক। জানিয়েছেন যোগীর চিকিৎসকরা।

দিল্লিতে করোনা আক্রান্ত রাহুল গান্ধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং সহ একাধিক জনপ্রতিনিধি। এছাড়া টিকার জোড়া ডোজ নিয়েও আক্রান্ত হয়েছেন কংগ্রেস সংসদ শশী থারুর।

ভোট পরিস্থিতিতে পশ্চিমবঙ্গেও বিনোদন এবং রাজনৈতিক জগতে পড়েছে করোনার ছায়া।


আরও পড়ুনঃ


বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

'টিকায় কিছু হবে না, লাভ যা হওয়ার মদেই হবে'

৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন

ভিক্ষা করে হলেও অক্সিজেন সরবরাহের নির্দেশ ভারতে


গত বুধবার রাতে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তৃণমূল নেতা ও কামারহাটির বিধানসভা প্রার্থী মদন মিত্র। তার কোভিড নিউমোনিয়া ধরা পড়লেও মদনের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে টলিউড অভিনেত্রী চৈতি ঘোষাল করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীও করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে। তবে অধীর জানিয়েছেন, বাড়িতে থাকলেও প্রচারে তা বাধা সৃষ্টি করবে না, প্রয়োজনে অনলাইনে প্রচারণা চালিয়ে যাবেন তিনি।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

শাকিব খানের সঙ্গে শুটিং শেষে দেশে ফিরেই অসুস্থ দর্শনা

অনলাইন ডেস্ক

শাকিব খানের সঙ্গে শুটিং শেষে দেশে ফিরেই অসুস্থ  দর্শনা

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‌‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ের জন্য মার্চ মাসের প্রায় পুরোটা সময় বাংলাদেশ ছিলেন টলিউড অভিনেত্রী দর্শনা বণিক।

শুটিং এর কাজ শেষ করে চলতি মাসের শুরুতে কলকাতা হয়ে মুম্বাই ও হায়দরাবাদে যাওয়ার কথা ছিল এই নায়িকার। কারণ, বাংলাদেশি ছবির পর বলিউড ও দক্ষিণ ভারতীয় দুটি সিনেমাতে অভিনয়ের কথা ছিল তার। কিন্তু কলকাতা ফিরেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে দর্শনা বলেন, ‘গত মাসে শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং করেছি। দারুণ অভিজ্ঞতা ছিল সেটা। এরপর কলকাতা ফিরেই শরীরটা খারাপ করল। তাই বাসাতেই বিশ্রাম নিচ্ছি। এছাড়া কোভিড-১৯ সংক্রমণ বাড়ায় আপাতত আর শুটিং করছি না।’

আরও পড়ুন


স্বাস্থ্যবিধি মেনে বিয়ে করলেন শামীম-সারিকা!

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেল ৯৫ জন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৪২৮০

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম এক দিনের রিমান্ডে


‘অন্তরাত্মা’র জন্য ১০ মার্চ ঢাকায় আসেন ভারতের কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। ১১ মার্চ থেকে পাবনায় ছবিটির শুটিং হয়। এর কাজ চলতি মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত চলেছে। এতে শাকিবের নায়িকা হিসেবে তাকে পাওয়া যাবে। সোহানী হোসেনের গল্পে এটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর