ফেসবুকে নাসিরের সতর্ক বার্তা

অনলাইন ডেস্ক

ফেসবুকে নাসিরের সতর্ক বার্তা

গত ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন। এরপর থেকেই শুরু হয় নানা বিতর্ক।

বিষয়টি খোলাসা করতে গত ২৬ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন নাসির-তামিমা। সংবাদ সম্মেলনে তাদের আইনজীবীও উপস্থিত ছিলেন।

এবার নিজের ও স্ত্রীর ফেসবুক প্রোফাইল নিয়ে ভক্তদের সতর্ক করে নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নাসির।

নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভি-এর পাঠকদের জন্য সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো। 

তিনি লিখেছেন- আমার প্রিয় শুভাকাঙ্ক্ষী, শুভার্থী ও ভক্তবৃন্দ, আপনাদের  সদয় অবগতির জন্য আমি পুনরায় বিশেষভাবে জানাচ্ছি যে, আমার  এই ফেসবুক পেইজ ব্যতীত অন্য কোন ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ নেই।  আমার স্ত্রী তামিমা সুলতানারও কোন  ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ নেই।  অত্র  ফেসবুক পেইজটিই  আমার অফিশিয়াল এবং একমাত্র  ফেসবুক পেইজ।  এই ফেসবুক  পেইজ ব্যতীত অন্য যে সমস্ত  ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ  নকলভাবে/ জালিয়াতির মাধ্যমে আমার অথবা আমার স্ত্রীর নামে তৈরি করা হয়েছে বা বর্তমানে বিদ্যমান আছে সেইগুলি সমস্তই নকল/জাল, যার  প্রকৃত উদ্দেশ্য হচ্ছে প্রতারণার মাধ্যমে আমাদের লাঞ্ছিত ও অপদস্ত করা।  আমাদের  নামে  সৃজিত  সেই সমস্ত  ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে যেসমস্ত  বিভ্রান্তিকর  তথ্য/ স্ট্যাটাস  আপনাদের কাছে প্রকাশ/শেয়ার করা হচ্ছে  তার সমস্তই  মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। 

এমতাবস্থায় আমি আমার সকল বন্ধু, ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের  অনুরোধ  জানাচ্ছি যে আপনারা  অনুগ্রহপূর্বক  সেই সমস্ত নকল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রদানকৃত  বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস  বিশ্বাস করবেন না এবং  উক্ত বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস  শেয়ার করবেন না। 


বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় পরিবহন চলাচল বন্ধ

১৩৮ বছরের পুরনো পরিত্যক্ত আদালত ভবনে চলে বিচার কাজ

নাইজেরিয়ায় হোস্টেল থেকে কয়েকশ ছাত্রীকে অপহরণ

কুয়েটে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু


এই ফেসবুক পেইজ  ব্যতীত আমাদের  নামে সৃজিত সেই সমস্ত নকল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রকাশকৃত/পরিবেশনকৃত কোন বিভ্রান্তিকর, মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্যের জন্য আমি অথবা আমার স্ত্রী দায়ী নই। আমি অথবা আমার স্ত্রী যদি কোন তথ্য/সংবাদ আপনাদের নিকট প্রকাশ/পরিবেশন করতে  চাই তবে আমরা এই ফেসবুক পেইজ এর মাধ্যমে অথবা গণমাধ্যমে সাক্ষাৎকার প্রদানের মাধ্যমে তা প্রকাশ করবো। 

এই  সময়ে আমাদের পাশে থাকার জন্য এবং আমাদের সহায়তা করার জন্য আমি আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আশা করি আপনারা   সবাই আমাদের পাশে থাকবেন  এবং  আমাদের প্রতি আপনাদের ভালবাসা এবং সমর্থন অব্যাহত রাখবেন।  সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

বাংলাদেশের সামনে বাধা লঙ্কান দলপতি

অনলাইন ডেস্ক

বাংলাদেশের সামনে বাধা লঙ্কান দলপতি

ক্যান্ডিতে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিন শেষে ৩১২ রানে এগিয়ে রয়েছে সফরকারী বাংলাদেশ। বাংলাদেশের করা ৫৪১ রানের জবাবে দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ২২৯ রান, ৩ উইকেট হারিয়ে। বাংলাদেশের সামনে বড় বাধা হয়ে ৮৫ রানে টিকে আছেন লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। শতরানের উদ্বোধনী জুটির পর লাহিরু থিরিমান্নে আউট হন ৫৮ রানে।

প্রথম ইনিংসে  ৫৪১ করা বাংলাদেশের বিপক্ষে প্রথম ইনিংসে লঙ্কানরা ভালোই জবাব দিচ্ছে। উদ্বোধনী জুটিতে ১১৪ রান তোলে শ্রীলঙ্কা। তবে ঘুর দাঁড়িয়েছে বাংলাদেশি বোলাররাও। তৃতীয় দিনের শেষ সেশনে তাসকিন-তাইজুলরা উইকেটের দেখা পেয়েছেন। তুলে নিয়েছেন গুরুত্বপূর্ণ দুটি উইকেট। তার আগে দ্বিতীয় সেশনের শেষ বলে মিরাজ নিয়েছেন একটি উইকেট। 

চা পানের বিরতির ঠিক আগের বলে শ্রীলঙ্কার উদ্বোধনী জুটি ভাঙেন মিরাজ। তার বলে পরাস্ত হন হাফসেঞ্চুরিয়ান লাহিরু থিরিমান্নে। লেগ বিফোরের ফাঁদে পড়ে ৫৮ রান করে ফিরে যান তিনি। দ্বিতীয় ব্রেক থ্রু এনে দেন পেসার তাসকিন আহমেদ।

দীর্ঘ ৪ বছর পর টেস্ট ক্রিকেটে উইকেট পান তাসকিন। ওশাডা ফার্নান্দোকে লিটন দাসের ক্যাচ বানিয়ে ফেরান তিনি। আউটের আগে ফার্নান্দো করেন ২০ রান। দিনের শেষ ব্রেক থ্রু আসে স্পিনার তাইজুলের হাত ধরে। তার ঘূর্ণিতে পরাস্ত হয়ে বোল্ড হন অ্যাঞ্জেলো ম্যাথুস। তার সংগ্রহ ২৫ রান।

তবে অধিনায়ক দিমুথ করুনারত্ন চরম ধৈর্য নিয়ে আছেন উইকেটে। লঙ্কান দলপতি আছেন অপরাজিত আছেন ২১১ বলে ৮৫ রানে। তার সঙ্গে ২৬ রান নিয়ে ব্যাট করছেন ধনঞ্জয়া ডি সিলভা।

শ্রীলঙ্কা এখনও পিছিয়ে ৩১২ রানে। তবে চতুর্থ দিনে উইকেটের আচরণে পরিবর্তন না হলে, বাংলাদেশের বোলারদের অপেক্ষায় পরীক্ষার আরেকদিন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ৫৪১ রান জড়ো করে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। টাইগারদের পক্ষে নাজমুল হোসেন শান্ত ১৬৩, অধিনায়ক মুমিনুল হক ১২৭, তামিম ইকবাল ৯০, মুশফিকুর রহিম অপরাজিত ৬৮ ও লিটন দাস ৫০ রান করেন।

সংক্ষিপ্ত স্কোর (তৃতীয় দিন, চা বিরতি পর্যন্ত)
টস : বাংলাদেশ
বাংলাদেশ ১ম ইনিংস : ৫৪১/৭ (১৭৩ ওভার, ইনিংস ঘোষণা)
শান্ত ১৬৩, মুমিনুল ১২৭, তামিম ৯০, মুশফিক ৬৮*, লিটন ৫০;
বিশ্ব ৯৬/২, কুমারা ১৩০/১

শ্রীলঙ্কা ১ম ইনিংস : ২২৯/৩ (৭৩ ওভার)
করুনারত্নে ৮৫*, থিরিমান্নে ৫৮, ম্যাথিউস ২৫, ফার্নান্দো ২০, ধনঞ্জয়া
তাসকিন ৩৫/১, তাইজুল ৫৬/১, মিরাজ ৬০/১

শ্রীলঙ্কা ৩১২ রানে পিছিয়ে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

রানের পাহাড়ে উঠে টাইগারদের ইনিংস ঘোষণা

অনলাইন ডেস্ক

রানের পাহাড়ে উঠে টাইগারদের ইনিংস ঘোষণা

কোচের চাওয়ার চেয়েও ২১ রান বেশি করেই ইনিংস ঘোষণা করলো টাইগাররা। আগেরদিন সংবাদ সম্মেলনে ৫২০ রানের কথা বলেছিলেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। ৭ উইকেটের ৫৪১ রান করে ইনিংস ঘোষণা করেছেন অধিনায়ক মুমিনুল হক।

শ্রীলঙ্কার বোলার-ফিল্ডারদের কঠিন পরীক্ষা নিয়ে ১৭৩ ওভারে এই রান সংগ্রহ করেছে মুমিনুল বাহিনী।

আজ (শুক্রবার) সকালে ৪ উইকেটে ৪৭৪ রান নিয়ে খেলা শুরু করেছিল বাংলাদেশ। দিনের ১৮ ওভার ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে আরও ৬৭ রান যোগ করতে পেরেছে সফরকারী। আজ ফিফটি করেছেন মুশফিকুর রহীম ও লিটন দাস।


আরও পড়ুনঃ


বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন

ভিক্ষা করে হলেও অক্সিজেন সরবরাহের নির্দেশ ভারতে

১৫ বছর ধরে কাজে যান না, বেতন তুললেন সাড়ে ৫ কোটি টাকা!


দ্রুত রান তোলার লক্ষ্যে খেলতে নেমে দিনের শুরুতেই একে একে সাজঘরে ফিরেছেন লিটন দাস, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। লিটন ফিফটি করলেও বাকিরা হতাশ করেছেন।

মেহেদী ৩ ও তাইজুল ২ রানে করে আউট হয়েছেন। অপরপ্রান্তের মুশফিককে হাত খুলে খেলার সুযোগ করে দেননি তারা। শেষ পর্যন্ত ১৫৬ বলে ৬৮ রানে অপরাজিত ছিলেন মি. ডিপেন্ডেবল মুশফিক।

শেষ খবর পাওয়া পর্যন্ত ব্যাটিংয়ে নেমেছে শ্রীলংকা।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

স্বপ্নময় আরো একটি দিনের দিনের প্রত্যাশায় ​ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা

অনলাইন ডেস্ক

স্বপ্নময় আরো একটি দিনের দিনের প্রত্যাশায় ​ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির তৃতীয় দিনে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ। শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় খেলা শুরু হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মুশফিকুর রহিম ৫৫ ও লিটন দাস ৪৯ রানে ব্যাট করছিলেন। দলের সংগ্রহ ছিলো ৪ উইকেটে ৫১১ রান। লঙ্কান বোলারদের শাসন করেছে গত দুই দিন।  গতকাল বৃহস্পতিবার চার উইকেটে ৪৭৪ রানে দ্বিতীয় দিন শেষ করেছিল বাংলাদেশ।

গতকাল দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশ দলের কোচ রাসেল ডমিঙ্গো বলেছেন, ‘কাল (আজ শুক্রবার) সকালে দ্রুত কিছু রান করতে হবে আমাদের। ৫২০-এর বেশি রান করে তাদের ব্যাটিংয়ে পাঠিয়ে চাপে ফেলা আমাদের লক্ষ্য। উইকেট খুবই ভালো। তবে বড় রানের পর ব্যাটিং করাটা সব সময়ই চাপের। ওদের ব্যাটসম্যানেরা ক্লান্ত থাকবে, রানের চাপ থাকবে তাদের ওপর। আমাদের ভালো সুযোগ থাকবে ২০ উইকেট নেওয়ার। কাজটা কঠিন, তবে আমাদের চেষ্টা থাকবে সাফল্য পাওয়া।’


করোনার ভয়ে ভারত ছাড়লো শাহরুখের পরিবার

রাহমানিয়া মাদ্রাসায় রাজনীতি ঢোকান বাবা আজিজুল, দখল করে রাখেন ছেলে মাওলানা মামুনুল, অভিযোগ শিক্ষকদের

ফর্মুলা দেবে রাশিয়া, করোনার টিকা উৎপাদন করবে বাংলাদেশ

আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনের আগুনে বাড়লো নিহতের সংখ্যা


এদিকে নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হকের অসাধারণ দুটি সেঞ্চুরিতে সাড়ে চার শতাধিক রান করে বাংলাদেশ। শান্ত ১৬৩ ও মুমিনুল ১২৭ রান করেন।

অপরাজিত আছেন মুশফিকুর রহিম (৪৩) ও লিটন দাস (২৫)। গতকাল দিনের খেলা ২৫ ওভারের মতো বাকি ছিল। তাই আজ শুক্রবার নির্ধারিত সময়ের কিছুক্ষণ আগে মাঠে গড়াবে টেস্টের তৃতীয় দিন।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে

জিম্বাবুয়েকে ১১ রানে হারিয়েছে পাকিস্তান

অনলাইন ডেস্ক

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ১১ রানে হারিয়েচে পাকিস্তান। পাকিস্তানের দেয়া ১৫০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে জিম্বাবুয়ে থামে ১৩৮ রানে।

হারারেতে টস হেরে ব্যাট করতে নেমে উইকেটে খুব একটা সুবিধা করতে পারেনি পাকিস্তানি ব্যাটসম্যানরা। উইকেটের একপ্রান্তে চলতে থাকে বাবর আজম, ফখর জামান, হাফিজদের যাওয়া আসার মিছিল। তবে, অপরপ্রান্ত আগলে ব্যাট চালিয়ে যান ওপেনার রিজওয়ান। তার ৬১ বলে ৮২ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ওভারে ৭ উইকেটে হারিয়ে ১৪৯ রান করে পাকিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে জিম্বাবুয়েও। ক্রেগ আর্ভিানের ৩৪ রানের পর, লুক জংওয়ে ৩০ রানের ইনিংস কিছুটা জয়ের আশা দেখালেও, শেষ পর্যন্ত জয়ের বন্দরে পৌছাতে পারেনি স্বাগতিকদের তরী। নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ৭ উইকেটে ১৩৮ রান করে জিম্বাবুয়ে।

মন্তব্য

পরবর্তী খবর

প্রথম টেস্টে চালকের আসনে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

প্রথম টেস্টে  চালকের আসনে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে চালকের আসনে রয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) ক্যান্ডির পাল্লেকেলেতে ম্যাচের দ্বিতীয় দিনেও দুর্দান্ত ব্যাটিং করেছে মুমিনুলরা। শতক হাঁকিয়েছেন নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হক। নাজমুল হোসেন ও মুমিনুল হকের সেঞ্চুরিতে ৪ উইকেটে ৪৭৪ রান নিয়ে আজ পাল্লেকেলে টেস্টের দ্বিতীয় দিন শেষ করেছে বাংলাদেশ দল। আলোক স্বল্পতায় এক ঘণ্টা আগে খেলা শেষ না হলে দলের রান এ দিনই ৫০০ ছাড়াতে পারত। কাল সকালে সেদিকেই চোখ থাকবে দুই অপরাজিত ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও লিটন দাসের। 

পাল্লেকেলেতে আজ দ্বিতীয় দিনের খেলা শেষে এক অনলাইন সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেছেন, ‘আমাদের কাল সকালে দ্রুত কিছু রান করতে হবে। আমরা চাই ৫২০-এর আশপাশে রান করে ওদের ব্যাটিংয়ে পাঠিয়ে চাপে ফেলতে।’

বুধবার (২১ এপ্রিল) টেস্টের প্রথম দিন শেষে শান্ত ও মুমিনুলের অবিচ্ছিন্ন জুটি ছিল ১৫০ রানের। বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিনও লঙ্কানদের হতাশ করে বাংলাদেশকে এগিয়ে নেন তারা। দুজনে গড়েন তৃতীয় উইকেটে দেশের হয়ে রেকর্ড জুটি।

শেষ পর্যন্ত শান্তর বিদায়ে থামে এই জুটি। ১৬৩ রান করে বাঁহাতি ব্যাটসম্যান ফিরতি ক্যাচ দেন লাহিরু কুমারাকে। দুজনের জুটি শেষ হয় ২৪২ রানে। এরপর উইকেটে আসেন মুশফিকুর রহীম। কিন্তু মুমিনু্লের সঙ্গে তার জুটিটা জমেনি। 

চতুর্থ উইকেটে ৩০ রান যোগ হতেই সাজঘরের পথ ধরেন মুমিনুল। ধনঞ্জয়া ডি সিলভার আলগা ডেলিভারিটি শরীরের বাইরে থেকেই খেলতে চেয়েছিলেন টাইগার অধিনায়ক, বল ব্যাটে লেগে যায় চলে যায় প্রথম স্লিপে।

এরপর মুশফিকুর রহীমের সঙ্গে জুটি গড়ার চেষ্টায় নামেন লিটন দাস।

আগের দিন উইকেটে সবুজ ঘাসের আধিক্য থাকলেও, টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল। এদিন শূন্য রানে সাজঘরে ফিরে যান ডানহাতি ওপেনার সাইফ হাসান। এমন পরিস্থিতিতে বিপদ আর বাড়তে দেননি তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত।

লঙ্কানদের একের পর এক বোলিং আক্রমণেও ভাঙা যাচ্ছিল না জুটি। উল্টো যখনই রানের সুযোগ এসেছে তার পূর্ণ ফায়দা নিয়েছেন শান্ত ও তামিম। দারুণ ব্যাটিং করতে থাকা তামিম দ্বিতীয় সেশনে কাঁটা পড়েন নড়বড়ে নব্বইয়ে পা রেখেই। ব্যাক অব লেন্থে পড়া ডেলিভারিতে কী করবেন তা ঠিক করতে পারেননি তামিম। অদ্ভুত এক অবস্থায় পড়ে ক্যাচ তুলে দেন স্লিপ কর্ডনে দাঁড়ান লাহিরু থিরিমান্নের হাতে। প্রথম দিনের শেষ সেশনে আর কোনো উইকেট হারায়নি মুমিনুলরা।

সংক্ষিপ্ত স্কোর (দ্বিতীয় দিন শেষে)

টস : বাংলাদেশ

বাংলাদেশ ১ম ইনিংস : ৪৭৪/৪ (১৫৫ ওভার)
শান্ত ১৬৩, মুমিনুল ১২৭, তামিম ৯০, মুশফিক ৪৩*, লিটন ২৫*
বিশ্ব ৭৫/২, কুমারা ৮৮/১

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর