ছিনতাইকালে গলায় রশি লাগিয়ে হত্যা চেষ্টা, আদালতে মামলা

ছিনতাইকালে গলায় রশি লাগিয়ে হত্যা চেষ্টা, আদালতে মামলা

Other

নরসিংদীতে ছিনতাইকারীদের হামলায় খন্দকার মাইনুল আজাদ নামে এক চাকরীজীবি আহতের ঘটনায় আদালতে মামলা হয়েছে।  

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ওই চাকরীজীবি বাদী হয়ে ৬ জনকে আসািি করে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে।

বিচারক মামলাটি আমলে নিয়ে ছিনতাইকারী ৬ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ প্রদান করেন। মামলার ঘটনাটি জানতে পেরে সন্ত্রাসী ছিনতাইকারী চক্রটি বাদী খন্দকার মাইনুল আজাদের বাড়িতে পুনরায় হামলা চালায়।

মামলার বিবরণ ও ভিকটিম মাইনুল খন্দকার জানান, গত ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে শহরের জনবহুল মাইক্রোস্ট্যান্ড এলাকায় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে শহরের চিহ্নিত ছিনতাইকারী চক্রের সদস্য বাসাইল এলাকর দেলুয়ার খন্দকারের পুত্র লিটন খন্দকার, এম এ হোসেনের পুত্র জাহিদ আল হাসান (পাভেল), রাজু মোল্লার পুত্র হৃদয় মোল্লা ও সিজান মোল্লা, রফিকুল ইসলামের পুত্র ইসমাইল হোসেন রবিন, বিলাসদী আল্লাহু চত্বর এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র আর এ লায়ন সরকার দেশীয় অস্ত্র্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ৩/৪টি হোন্ডা যোগে ঘটনাস্থলে পৌঁছে বেড়িকেট দিয়ে গতিরোধ করে।

এ সময় সন্ত্রাসীরা নগদ টাকা, মোবাইল ও মালামাল ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে সড়কে তার ওপর এলোপাথারী হামলা করে। একপর্যায়ে গলায় রশি লাগিয়ে হত্যার করার চেষ্টা করে। এ সময় তার আর্ত-চিৎকারে পথচারী লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা ছিনতাইকৃত মালামাল নিয়ে পালিয়ে যায়।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


কারাবন্দি অবস্থায় লেখক মুশতাক মৃত্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা


ঘটনার পর আহত চাকরীজীবি কিছুটা সুস্থ হয়ে (২৫ ফেব্রুয়ারি) বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলামের আদালতে ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। বিচারক মামলাটি আমলে নিয়ে ছিনতাইকারী আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ প্রদান করেন। মামলার ঘটনাটি জানতে পেরে সন্ত্রাসী ছিনতাইকারী চক্রটি বিকালে আহত বাদী খন্দকার মাইনুল আজাদের বাড়িতে পুনরায় হামলা চালায়।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদশন করেন। এই ব্যাপারে নরসিংদী মডেল থানায় একটি সাধাণ ডায়েরী দায়ের করা হয়েছে। বর্তমানে সন্ত্রাসী ছিনতাইকারীদের ভয়ে বাদী ও তার পরিবারের লোকজন আতঙ্ক রয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।

news24bd.tv / কামরুল