হৃত্বিক-কঙ্গনা সাইবার মামলা : হৃত্বিককে ক্রাইম ব্রাঞ্চের তলব

হৃত্বিক-কঙ্গনা সাইবার মামলা : হৃত্বিককে ক্রাইম ব্রাঞ্চের তলব

অনলাইন ডেস্ক

কঙ্গনার ইমেইলকাণ্ডে সুপারস্টার হৃত্বিক রোশনকে শনিবার হাজিরা দিতে বলেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের 'ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট'। ২০১৬ সালে ইমেলইকাণ্ড মুম্বাই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন হৃত্বিক রোশন। সেই মামলাতেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং জবানবন্দি রেকর্ড করা হবে।

হৃত্বিক অভিযোগ জানিয়েছিলেন, কে বা কারা তার নাম করে কোনও ভুয়া অ্যাকাউন্ট থেকে কঙ্গনাকে ইমেল করতেন।

 


নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কে?

মার্কিন গোয়েন্দা রিপোর্টে উঠে এল খাসোগি হত্যার গোপন তথ্য

নামাজে মনোযোগী হওয়ার কৌশল

অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে


যদিও কঙ্গনা রানাউত দাবি করেছিলেন, ওই ইমেল আইডি-টি হৃত্বিক নিজেই ২০১৪ সালে তাকে দিয়েছিলেন। ২০১৩-১৪ সালেও তার ও কঙ্গনার মধ্যে ওই একই আইডি থেকে ইমেল চালাচালি হয়েছিল। ২০১৬ সালে কঙ্গনা হৃত্বিককে 'Silly Ex' (বোকা প্রাক্তন) বলে কটাক্ষ করেন। যাতে অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃত্বিক।

কঙ্গনার সঙ্গে কোনোরকম সম্পর্কে থাকার কথাও অস্বীকার করেছিলেন তিনি।

সেই মামলার পরিপ্রেক্ষিতেই শনিবার অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট।

প্রসঙ্গত, কঙ্গনা-হৃত্বিক একে অপরের সঙ্গে ২০১০ সালে 'কাইটস' ২০১৩ সালে 'কৃষ-৩'তে অভিনয় করেন। তখনই তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত বলে দাবি করেছিলেন কঙ্গনা। হৃত্বিক ২০১৬তে অভিযোগ করেছিলেন, কঙ্গনা তাকে ২০১৩-১৪ সালের মধ্যে ১৪৩৯টি অদ্ভুত ইমেল পাঠাতেন, যাতে তার ওপর মানসিক চাপ তৈরি হয়। সেসময় অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে সাইবার সেলে মামলা রুজু হয়।

সেসময়ই তদন্তের জন্য হৃত্বিকের ফোন, ল্যাপটপ সবকিছু বাজেয়াপ্ত করেছিল সাইবার সেল। পরবর্তীকালে সেই মামলা মুম্বাই পুলিশের ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত হয়।

news24bd.tv/আলী