ছাগল কিনতে এসে হাত-পা ও মুখ বেঁধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

ছাগল কিনতে এসে হাত-পা ও মুখ বেঁধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

অনলাইন ডেস্ক

নওগাঁর বদলগাছিতে ছাগল কেনার নামে বাড়িতে এসে এক গৃহবধূকে (২০) হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করলেও ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করা সম্ভব হয়নি।   

শুক্রবার দুপুরে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

বদলগাছী থানা ও গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, দুই মাস আগে চারজন লোক গৃহবধূর বাড়িতে ছাগল কিনতে আসে।

তারা একটি ছাগল নিয়েও যায় এবং পরবর্তীতে আরও ছাগল নেওয়ার কথা বলে মোবাইল নম্বর দিয়ে যায়। গৃহবধূর শাশুড়ি ভুল করে ওই নম্বরে একদিন ফোন দেয়। তারপর থেকেই এ নম্বর থেকে গৃহবধূকে প্রেমের প্রস্তাব দিতে থাকে। গৃহবধূ বারবার নিষেধ করলেও তা অমান্য করে প্রতিনিয়ত ফোন দেয়।


নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কে?

মার্কিন গোয়েন্দা রিপোর্টে উঠে এল খাসোগি হত্যার গোপন তথ্য

নামাজে মনোযোগী হওয়ার কৌশল

অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে


গৃহবধূ স্বামীকে জানালে তার স্বামী ফোন দিয়ে তার স্ত্রীকে বিরক্ত করতে নিষেধ করে। এক পর্যায়ে ওই ব্যক্তি গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল যোগে দুই ব্যক্তি ছাগল কিনতে কেশাইল গ্রামের ওই বাড়িতে আসে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে দুই ব্যক্তি গৃহবধূকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে হাতের বাঁধন খুলে গেলে সে মুখের বাঁধন খুলে চিৎকার করলে দুই ব্যক্তি পালিয়ে যায়। এলাকাবাসী থানায় খবর দিলে থানা পুলিশ গৃহবধূকে থানা হেফাজতে নিয়ে আসে।

বদলগাছি থানার পরিদর্শক (তদন্ত) রায়হান হোসেন বলেন, ছাগল ক্রেতা সেজে বাড়িতে গিয়ে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় ধর্ষণের চেষ্টা করা হয়েছে। পুলিশ গৃহবধূকে উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

news24bd.tv/আলী