হবিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হবিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিউজ ২৪ ডেস্ক

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় হুছনা আক্তার কলি (২০) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।   শনিবার দিবাগত রাত ১১টার দিকে পুলিশ উপজেলার বাদে রামেশ্বর প্রকাশিত কবিলাশপাড়া গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

গৃহবধূর স্বামীসহ পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে। নিহতের পিত্রালয়ের লোকজনের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

নিহত হুছনা আক্তার কলি ওই গ্রামের হেলাল মিয়ার স্ত্রী এবং উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের প্রবাসী আশাদ আলীর কন্যা।

সংশ্লিষ্টরা জানান, অনুমান ২ বছর পূর্বে উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের প্রবাসী আশাদ আলীর কন্যা হুছনা আক্তার কলির বিয়ে হয় একই উপজেলার বাদে রামেশ্বর প্রকাশিত কবিলাশপাড়া গ্রামের মৃত জালাল মিয়ার পুত্র হেলাল মিয়া (৩০) এর সাথে। বিয়ে পর তাদের দাম্পত্য জীবন ভালই কাটছিল। এরই মাঝে তাদের দাম্পত্য জীবন আলোকিত করে একটি কন্যা সন্তানের জন্ম হয়।

এরপর সংসারে নেমে আসে সংঘাত। এ নিয়ে উভয় পরিবারে টানাপোড়েন সৃষ্টি হয়।  

এ অবস্থায় গতকাল শনিবার বিকালে হুছনা আক্তার কলির পিত্রালয়ে খবর পৌঁছে সে বিষাক্রান্ত হয়ে হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছে। খবর পেয়ে হুছনার মা সেলিনা আক্তার হবিগঞ্জ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেন। তিনি পথিমধ্যে জানতে পারেন তার কন্যা মারা গেছে এবং লাশ তার স্বামীর বাড়িতে নিয়ে আসা হচ্ছে।

নিহত হুছনার মা সেলিনা আক্তার জানান, ইদানিং হুছনার স্বামী ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে অত্যাচার নির্যাতন করছিল। একাধিকবার যৌতুক এনে দেয়ার জন্য এক কাপড়ে বাড়ি থেকেও বের করে দেয়। পরে মুরুব্বীদের মধ্যস্থতায় সে পুনরায় স্বামীর গৃহে ফিরে যায়। তিনি আরও জানান, যৌতুকের জন্যই তারা আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার এসআই মফিদুল হক জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ঘটনাটি আত্মহত্যা বলেই প্রাথমিক ভাবে ধারণা হচ্ছে। তবে লাশের পিঠে ফুলা জখম রয়েছে।

সম্পর্কিত খবর