ভক্তের ডিনারের প্রস্তাবে যা বললেন মায়ান্তি

মায়ান্তি ল্যাঙ্গার

ভক্তের ডিনারের প্রস্তাবে যা বললেন মায়ান্তি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মায়ান্তি ল্যাঙ্গার এখন এক সুপরিচিত নাম। বিশেষ করে ক্রীড়াজগতের সঙ্গে যাদের পরিচয় আছে তাদের কাছে মায়ান্তি এক প্রিয়মুখ। জনপ্রিয় এই ক্রীড়া উপস্থাপিকা মায়ান্তি ল্যাঙ্গারকে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাব দিলেন এক ভক্ত। সেই প্রস্তাবে সাড়াও দিয়েছেন এই লাস্যময়ী।

তবে সেই সাড়া ওই ভক্তকে কতটা খুশি করতে পেরেছে সেটা অবশ্য প্রশ্নবিদ্ধ। কারণ, ভক্তের প্রস্তাবে মায়ান্তি রাজি হয়েছেন, তবে একটু অন্যরকম ভাবে।

সোমবার রাতে টুইটারে মায়ান্তিকে এই প্রস্তাব দেন ফাহাদ খান নামের সেই ভক্তটি। মায়ান্তিকে টুইটারে প্রশংসায় ভরিয়ে দিয়ে ভক্তটি লিখেছেন, ‘‌তোমাকে একবার দেখলে আমার আর আইপিএল দেখতে ইচ্ছে করে না।

তোমার মতো ব্যক্তিত্ব খুব কমই আছে। তোমাকে ডিনারে নিয়ে যেতে পারলে আমি গর্বিত হব। তুমি যে কত সুন্দর তা ভাষায় বোঝাতে পারব না। ’‌

ভক্তের এমন উচ্ছ্বসিত প্রশংসায় মায়ান্তি যে খুশি হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। তাই ভক্তকে জবাব দিতেও দেরি করেননি। মায়ান্তি বলেছেন, ‘‌ধন্যবাদ। আমি ও আমার স্বামী আপনার সঙ্গে ডিনারে যেতে রাজি। ’‌

ক্রীড়া উপস্থাপক হিসেবে মায়ান্তি ল্যাঙ্গার যথেষ্ট পরিচিত নাম। ক্রিকেট বিশ্বকাপ, কমনওয়েলথ গেমসসহ নানা টুর্নামেন্টে সুনামের সঙ্গে কাজ করেছেন মায়ান্তি।

সম্পর্কিত খবর