ঝিনাইদহে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হলো নির্বাচনী সরঞ্জাম

ঝিনাইদহে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হলো নির্বাচনী সরঞ্জাম

Other

ঝিনাইদহে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম। দুপুরের পর থেকে শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ও কোটচাঁদপুর, মহেশপুর পৌরসভায় নির্বাচনের দ্বায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসারদের কাছে উপকরণ বুঝিয়ে দেওয়া হয়েছে।

আগামীকাল সকাল ৮ টা থেকে বিকাল ৪ টার পর্যন্ত শৈলকুপায় ব্যালেটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়াও কোটচাঁদপুর ও মহেশপুর পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ হবে।

জেলা নির্বাচন অফিসার জানান, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৩ জন, কালীগঞ্জ ৪জন ও মহেশপুর পৌরসভায় মেয়র পদে মোট ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


৭৬ জন সৌদি নাগরিকের উপর মার্কিন নিষেধাজ্ঞা

গাড়িতে অগ্নিকান্ড, রেকর্ড সংখ্যক গাড়ি উঠিয়ে নিচ্ছে হুন্দাই

সানি লিওনের জায়গা নিলেন আবিরা! (ভিডিও)

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্র্রেট, পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন থাকবে।

শৈলকুপায় ১৪ টি ইউনিয়নের ১২০ টি কেন্দ্রে ২ লাখ ৮৮ হাজার ২’শ ৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি ও একজন সতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কালীগঞ্জ পৌরসভায় মোট ভোটার ৪০ হাজার ৫’শ ৭৭ জন। ৯ টি ওয়ার্ডের ২১ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়াও মহেশপুর পৌরসভার মোট ভোটার ২২ হাজার ৪’শ ৫০ জন। এ পৌরসভায় ৯ টি ওয়ার্ডের ১১ টি কেন্দ্রে ভোটগ্রহণ হবে।

news24bd.tv / কামরুল