স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতে প্রতিবেশীকে গলাকেটে হত্যা

স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতে প্রতিবেশীকে গলাকেটে হত্যা

Other

স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতে আবু জাফর ওরফে আকাশ নামের একব্যক্তি তার প্রতিবেশীকে গলাকেটে হত্যা করেছেন। গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর সারদাগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান জিএমপি’র উপ- কমিশনার (অপরাধ) জাকির হাসান।

তিনি জানান, গত ২৫ ফেব্রুয়ারি সিটি করপোরেশনের সারদাগঞ্জ এলাকায় রুবেল হোসেন নামের ওই অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। পরে ওই হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত করে জড়িতদের ধরতে অভিযান চালায় পুলিশ।  

তদন্তের এক পর্যায়ে পুলিশ জানতে পারে, ভিকটিম রুবেল হোসেন প্রতিবেশী এক নারীকে প্রায় উত্যক্ত করতেন। এনিয়ে ওই নারীর স্বামী আবু জাফর ওরফে আকাশের সঙ্গে তার শত্রুতা তৈরি হয়।

এরই জের ধরে আবু জাফর ওরফে আকাশ পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার সহযোগীদের নিয়ে রুবেলকে তার বাড়ি থেকে ডেকে নেয়।


দুই পৌরসভায় নির্বাচন কাল, কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম

হত্যাচেষ্টার অভিযোগ এনে আতঙ্কিত বুবলীর থানায় জিডি

চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় ট্রাকচালক গুলিবিদ্ধ

পিতার স্পর্শকাতর স্থান চেপে ধরল ছেলে, বাবার মৃত্যু


পরে সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকায় পতিত জমির ওপর রুবেলকে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। পুলিশ শুক্রবার রাতে কাশিমপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মূল পরিকল্পনাকারী আকাশকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যমতে, ফরহাদ হোসেন, জহিরুল ইসলাম ও ইজিবাইকের ব্যাটারী ক্রেতা রাশেদ আহাম্মেদকে গ্রেপ্তার করা হয়। আকাশের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে।  

নিহত রুবেল নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি করোনার কারণে কলেজ বন্ধ থাকায় অটো রিক্সা চালাতেন বলে জানা গেছে।

news24bd.tv নাজিম