কুকুর ফিরে পেতে ৪ কোটি টাকা পুরস্কার

কুকুর ফিরে পেতে ৪ কোটি টাকা পুরস্কার

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পপতারকা লেডি গাগা সবসময়ই আলোচনায় থাকেন। এবার তার দুটি পোষা কুকুর ছিনতাই হয়েছে। এজন্য তিনি বেশ ভেঙ্গে পড়েছেন। কুকুর দুটি ফেরত পেতে তিন পাঁচ লাখ মার্কিন ডলার পুরস্কারেরও ঘোষণা দিয়েছেন।

খবর বিবিসির।  

গত বুধবার রাতে লস অ্যাঞ্জেলেসে হাঁটিয়ে নেওয়ার সময় এক কর্মচারীকে গুলি করে ফরাসি বুলডগ কোজি ও গুস্তাভ নামের কুকুর দুটি ছিনতাই করা হয়। পরে কুকুর দুটিকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত।

তিনি জানান, কুকুর চুরির ঘটনায় তাঁর ‘হৃদয় ভেঙে’ গেছে।

একই সঙ্গে কুকুরটি নিরাপদে ফিরিয়ে দেওয়ার জন্য পাঁচ লাখ মার্কিন ডলার পুরস্কারেরও ঘোষণা দেন তিনি। বাংলাদেশি মুদ্রায় এই পুরস্কারের অর্থের পরিমাণ হচ্ছে প্রায় ৪ কোটি ২৪ লাখ টাকা।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

রোনালদোর গোলেও হোঁচট খেল জুভেন্টাস


কুকুর দুটি খুঁজে পেতে মার্কিন ওই তারকা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে এবং আমি প্রার্থনা করছি যে, কোনো উদারতায় আমার পরিবার আবারও একত্র হবে। তাদের (কুকুর) নিরাপদে ফিরিয়ে দিলে আমি পাঁচ লাখ মার্কিন ডলার দেব। ’

কুকুর দুটি উদ্ধার করতে নিরাপত্তা বাহিনী উঠেপড়ে লাগে। অবশেষে উদ্ধার করা হয়েছে প্রাণী দুটিকে। গতকাল শনিবার কুকুরটি দুটি নিরাপদে উদ্ধার করা হয়েছে এবং লেডি গাগার কাছে তা হস্তান্তর করা হয়েছে। তবে কুকুর দুটিকে কীভাবে, কোথা থেকে উদ্ধার করা হলো, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু বলা হয়নি। কুকুর দুটি ফিরে পাওয়ায় গাগা পুরস্কারের অর্থ পরিশোধ করেছেন কি না, সেটাও নিশ্চিত নয়।

তবে তার ভক্তরা বেশ অবাকই হয়েছেন দুটি কুকুরের জন্য তিনি এত অর্থ পুরস্কার ঘোষণা করেছেন শুনে। শেষমেষ তিনি কুকুর ফিরে পেয়েছেন এটাই বড় কথা।  

news24bd.tv/আয়শা