আমিরাত বিবিএফ এর সভাপতি কামাল সম্পাদক আবু বক্কর

আমিরাত বিবিএফ এর সভাপতি কামাল সম্পাদক আবু বক্কর

অনলাইন ডেস্ক

মধ্য প্রচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন ‘বাংলাদেশ বিজনেস ফোরাম (বিবিএফ) ইউএই’র বার্ষিক নির্বাচন শেষ হয়েছে। কামাল হোসাইন সুমন সভাপতি ও আবু বক্কর ছিদ্দিক সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় স্থানীয় ইব্রাহীম ম্যানশনে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার ইসমাইল গনি চৌধুরী, নির্বাচন কমিশনার তরিকুল ইসলাম শামীম ও মিহির ব্রাগনোরা।

করোনা পরিস্থিতি কারণে অনলাইনে ডিজিটাল পদ্ধতিতে এ নির্বাচন আয়োজিত হয়েছে। নির্বাচন পরিচালনার জন্য সংগঠনের সাবেক কমিটির প্রধান উপদেষ্টা ইসমাইল গনি চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার, সাবেক সহ-সভাপতি তরিকুল ইসলাম শামীম ও মিহির ব্রাগনোরাকে সহকারী কমিশনার করে কমিশন গঠন করা হয়েছে।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


 

২৪ ফেব্রুয়ারি থেকে ভোটগ্রহণ শুরু হয়ে ২৬ ফেব্রুয়ারি বিকেল ৪টায় শেষ হয়। সভাপতি পদে কামাল হোসাইন সুমন ৯১ শতাংশ ও সাধারণ সম্পাদক পদে আবু বক্কর ছিদ্দিক খন্দকার ৮৪ শতাংশ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন।

এছাড়াও উপস্থিত ছিলেন জাফর চৌধুরী, জসিম উদ্দিন মল্লিক, মো. আব্বাস, ইব্রাহীম ওসমান, কামাল হোসাইন সুমন, আবু বকর ছিদ্দিক, মুনসুর মো. খলিল, আহসান হাবীব, আবদুস সাত্তার, যমুনা টিভি প্রতিনিধি মুহাম্মদ রফিক উল্লাহ প্রমুখ।

news24bd.tv/আলী