সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদক

সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় একজন নিহত

নির্বাচনী সহিংসতায় নীলফামারীর সৈয়দপুরে ছোটন (৪০) নামে এক কাউন্সিলর প্রার্থীর সমর্থক নিহত হয়েছেন। এ ঘটনায় কাউন্সিল প্রার্থীসহ দুইজন আহত হয়েেছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ভোট চলাকালে সৈয়দপুর মহিলা কলেজ কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।


২ জনের ফাঁসি, ৯ জনের যাবজ্জীবন

খুলনায় হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

সাংবাদিকদের সঙ্গে বিজিবি কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণ


জানা যায়, দুপুরে  কলেজ কেন্দ্রের বাইরে দুই কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম রয়েলের সমর্থক ছোটন গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান কাউন্সিলর প্রার্থীর সমর্থক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

নওগাঁয় ফেনসিডিলসহ দুই কথিত সাংবাদিক আটক

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় ফেনসিডিলসহ দুই কথিত সাংবাদিক আটক

নওগাঁর ধামইরহাট উপজেলার রুপনারায়নপুর এলাকা থেকে ফেনসিডিলসহ মাহাবুব আলম রানা (৩২) ও সঞ্জয় কুমার দাশ জয় (২৭) নামে দুইজন কথিত সাংবাদিককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার রুপনারায়নপুর থেকে দুই বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়। 

আটককৃত মাহাবুব আলম রানা নিজেকে দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়ে আসতেন। সে নওগাঁ সদর উপজেলার লাটাপাড়া মহল্লার আবুল কালাম আজাদের ছেলে। অপর সঞ্জয় কুমার দাশ জয় নিজেকে বিবিসি নিউজ ২৪ ডটকম এর নওগাঁ জেলা প্রতিনিধি পরিচয় দিয়ে আসছিলেন। তিনি নওগাঁ হাট-নওগাঁ সদরের কালীতলা এলাকার সন্তোষ কুমার দাশের ছেলে।

আরও পড়ুন:


২৫ এপ্রিল থেকে দোকানপাট ও শপিংমল খোলা

বান্দরবান সীমান্তে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত

শ্যামনগরে মাছের ঘের থেকে নারীর মরদেহ উদ্ধার

বাগেরহাটে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২


ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন জানান, তারা সাংবাদিক পরিচয় দিয়ে নিয়মিত ধামইরহাট ও পত্নীতলা উপজেলার বিভিন্ন স্থানে ফেনসিডিল খাওয়ার জন্য আসত এবং সাথে নিয়ে যেত। এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রুপনারায়নপুর থেকে ফেনসিডিলসহ তাদেরকে হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি ফেজার মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের হয়েছে। 

শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে তাদেরকে প্রেরণ করা হয়েছে। ওসি আরও বলেন, কথিত সাংবাদিক মাহবুব আলম রানার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ইতোমধ্যে নওগাঁর পত্নীতলা ও নওগাঁ সদর থানায় মাদক সহ একাধিক মামলা রয়েছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

শ্যামনগরে মাছের ঘের থেকে নারীর মরদেহ উদ্ধার

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা:

শ্যামনগরে মাছের ঘের থেকে নারীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মাজাট অনন্তপুর গ্রামে নুরনাহার বেগম (৪০) নামে এক ভাসমান নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার ভোর ৬ টার দিকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান স্থানীয় মোশারফের মাছের ঘের থেকে ভাসমান অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করে। তিনি ওই গ্রামে আব্দুল গফফার গাজীর স্ত্রী।

আরও পড়ুন:


২৫ এপ্রিল থেকে দোকানপাট ও শপিংমল খোলা

বান্দরবান সীমান্তে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত

ভিক্ষা করে হলেও অক্সিজেন সরবরাহের নির্দেশ ভারতে

১৫ বছর ধরে কাজে যান না, বেতন তুললেন সাড়ে ৫ কোটি টাকা!


শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে মৎস্য ঘের হতে ভাসমান অবস্থায় নারীর মরদেহ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নারায়ণগঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ১১

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ১১

নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় একটি ফ্ল্যাট বাড়িতে বিস্ফোরণে তিন মাসের শিশুসহ দুই পরিবারের ১১ জন দগ্ধ হয়েছেন। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

বিস্ফোরণে তৃতীয় তলার ফ্ল্যাটের দুটি দেয়াল উড়ে গিয়ে পাশের ভবনের ছাদে পড়েছে, ভেঙে গেছে ভবনের দরজা-জানালার কাচ। বিস্ফোরণে ধসে পড়েছে রান্নাঘরের দেয়াল। বিকট শব্দ শুনে এলাকাবাসী জড়ো হয়। তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করে।

দগ্ধদের মধ্যে শিশু মাহিরাসহ পাঁচজনকে গুরুতর অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বাকিদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি দগ্ধরা হলেন—   মো. হাবিবুর (৪০), তাঁর স্ত্রী আলেয়া বেগম (৩৮), তাঁর ছেলে লিমন (১৭), মেয়ে মিম (১৮), তিন মাসের শিশু মাহিরা। দগ্ধ অন্যরা হলেন মো. সোনাহার (৪০), শান্তি আক্তার (৩০), সামিউল (২৫), মনোয়ারা (২২) ও সাথী (২৫)। অপর একজনের নাম জানা যায়নি। আহত লোকজনের বেশির ভাগই পোশাক কারখানার শ্রমিক।


আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনের অগ্নিকাণ্ডে নিহত ৫, দগ্ধ ২০ 

করোনার ভয়ে ভারত ছাড়লো শাহরুখের পরিবার

রাহমানিয়া মাদ্রাসায় রাজনীতি ঢোকান বাবা আজিজুল, দখল করে রাখেন ছেলে মাওলানা মামুনুল, অভিযোগ শিক্ষকদের

ফর্মুলা দেবে রাশিয়া, করোনার টিকা উৎপাদন করবে বাংলাদেশ


নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চুলা বা গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরে গ্যাস জমা ছিল, যা আগুনের সংস্পর্শে পেয়ে বিস্ফোরিত হয়েছে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

সাতক্ষীরায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা :

সাতক্ষীরায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরার গড়েরকান্দা এলাকার একটি আম বাগান থেকে জেসমিন আরা (৩০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২২এপ্রিল) সকালে সাতক্ষীরা শহরের গড়েরকান্দা ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জেসমিন আরা সদর উপজেলার কুশখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী গাজীর কন্যা ও গড়েরকান্দা এলাকার মো.ওবায়দুল্লাহর স্ত্রী।

ঈুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে বাড়ির পার্শ্ববর্তী আম বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় জেসমিনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহতের পরিবারের দাবি, গতকাল বাড়িতে বিল থেকে কেটে আনা ধান নিয়ে স্বামীর সাথে বাকবিতন্ডা হয়। এরপর রাতে কোন এক সময় সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা তাদের।

এ বিষয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুজ্জামান শামস জানান, এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহের সুরতহাল রিপোর্ট পাওয়ার পর বিষয়টি পরিস্কার হবে। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

খুলনায় কর্মহীন দুঃস্থ শিল্পী কলা-কুশলীদের অনুদান

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় কর্মহীন দুঃস্থ শিল্পী কলা-কুশলীদের অনুদান

করোনা ভাইরাস পরিস্থিতিতে খুলনায় কর্মহীন দুঃস্থ ২৯৭ জন সাংস্কৃতিক শিল্পী, কলা-কুশলী ও কবি-সাহিত্যিকদের সরকারি অর্থ সহায়তা দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে পাওয়া এ অনুদানের চেক শিল্পীদের মাঝে হস্তান্তর করা হয়। প্রত্যেক শিল্পীর জন্য ১০ হাজার টাকা করে মোট দুই লাখ ৯৭ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

আরও পড়ুন


দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু বাড়ল

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৪০১৪

স্বাস্থ্যবিধি মেনে বিয়ে করলেন শামীম-সারিকা!

করোনায় গেল পুলিশ সদস্যের প্রাণ


খুলনা বয়রা মহিলা কলেজ অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। জুমঅ্যাপে সংযুক্ত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল। 

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন অধ্যক্ষ টিএম জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন) মো. মাদিকুর রহমান খান, আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ।  

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর