মোহনপুরে মসজিদের ধান চুরি: সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৭

কোব্বাস আলী

মোহনপুরে মসজিদের ধান চুরি: সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৭

নিজস্ব প্রতিবেদক

মসজিদের ধান চুরি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কোব্বাস আলী (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় সাতজন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম জানা যায়নি।

 

গতকাল রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের খয়রা মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, মাসখানেক আগে স্থানীয় মসজিদ থেকে ২০ কেজি ধান চুরি হয়। গ্রামবাসীর সন্দেহ, কোব্বাস আলীর ভাগনে সাদ্দাম হোসেন (২০) এসব ধান চুরি করে। মসজিদ কমিটির অন্যতম সদস্য কোব্বাস আলী ঘটনাটি সালিস করে মীমাংসা করেন।

কিন্তু মুসল্লিদের একটি পক্ষ তা মেনে নেয়নি। এ নিয়ে কয়েক দিন ধরেই উত্তেজনা চলছিল।  

গতকাল রাত আটটার দিকে এলাকার কয়েকজনের সঙ্গে কোব্বাস আলীর কথা-কাটাকাটি হয়। এরই মধ্যে ঘটনাস্থলে আসেন কোব্বাস আলীর স্বজনেরা। একপর্যায়ে দুই পক্ষ ধারালো দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কোব্বাস আলী ও তার দুই ছেলে আহত হন। প্রতিপক্ষেরও চার থেকে পাঁচজন আহত হন।  


জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

শিক্ষা জাতির উন্নয়নের মূল চাবিকাঠি: প্রধানমন্ত্রী

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!


আহতদের তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কোব্বাস আলীকে মৃত ঘোষণা করেন। আহতদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, বৃদ্ধের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলায় আহতরা হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন।

news24bd.tv নাজিম