শরীর ভালো নেই বলিউড শাহেনশাহ'র
শরীর ভালো নেই বলিউড শাহেনশাহ'র

অমিতাভ বচ্চন

শরীর ভালো নেই বলিউড শাহেনশাহ'র

অনলাইন ডেস্ক

শরীর ভালো নেই মেগাস্টার অমিতাভ বচ্চনের। শারীরিক সমস্যার জেরে এবার অস্ত্রোপাচার করাতে হবে বিগ বি-কে। তবে কী হয়েছে? কী কারণে অস্ত্রোপচার? এ বিষয়ে নিজের ব্লগে স্পষ্ট করে কিছুই লেখেননি শাহেনশাহ।

৭৮ বছরের এই শক্তিমান অভিনেতা নিজের ব্লগে গতকাল লিখেছেন, ‘মেডিকেল কন্ডিশন...সার্জারি...আর কিছুই লিখতে পারছি না।

’ 

তার এই পোস্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। দ্রুত আরোগ্য কামনায় ভক্তরা টুইটারে অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা শুরু করেন। তবে অস্ত্রোপচার হয়ে গেছে, নাকি হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু লেখেননি অমিতাভ বচ্চন।  

এছাড়াও গতকাল তার টুইটারে লেখেন, ‘একটা কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে অনেকটা আরাম মিলবে। কি আর করা এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে। ’ 


জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

শিক্ষা জাতির উন্নয়নের মূল চাবিকাঠি: প্রধানমন্ত্রী

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!


এই টুইটের ওপর ভিত্তি করে ভারতীয় কিছু গণমাধ্যম বলছে, আজ রোববার অমিতাভ বচ্চনের অস্ত্রোপচার হতে পারে। তবে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কোনও সদস্য অমিতাভারে শারীরিক পরিস্থতি নিয়ে মুখ খোলেননি।  

উল্লেখ্য, গত বছর জুলাই মাসে করোনা আক্রান্ত হন তিনি। এরপর প্রায় দীর্ঘ ২২ দিন নানাবতী হাসাপাতালে কাটিয়েছেন বিগ বি। তবে করোনাকে হারিয়ে দ্রুত স্বাভাবিক জীবনে ফিরেছিলেন তিনি। বাড়ি ফেরবার কয়েক সপ্তাহ পর থেকেই যোগ দিয়েছিলেন কৌন বনেগা ক্রোড়পতির শুটিংয়ে।  

শরীর ভালো নেই, তবে অমিতাভের হাতে কিন্তু কাজের অভাব নেই। সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভের আসন্ন ছবি ‘চেহরে’র পোস্টার। সম্প্রতি ‘মিডডে’ ছবির শুটিং সারছিলেন তিনি।  

news24bd.tv নাজিম

;