হাসপাতালে বিল বেশি দাবি করায় ৯৯৯ এ ফোন

হাসপাতালে বিল বেশি দাবি করায় ৯৯৯ এ ফোন

নিজস্ব প্রতিবেদক

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন কলে বেশি বিল দাবি করা হাসপাতালে বিল পরিশোধ করতে না পেরে হাসপাতাল থেকে ছাড় না পাওয়া দম্পতির সহায়তায় এগিয়ে গেছে ঢাকার ওয়ারী থানার পুলিশ।

শনিবার ২৭ ফেব্রুয়ারি দুপুর দুইটায় আল আমিন (৩৩) নামে একজন কলার ঢাকার ঢাকার ওয়ারী থানাধীন সালাউদ্দীন স্পেশালাইজড হাসপাতাল থেকে ফোন করে জানান, তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। একদিন পূর্বে ২৬ ফেব্রুয়ারি তারিখে তার গর্ভবতী স্ত্রীকে তিনি হাসপাতালে ভর্তি করেন। কিন্তু হাসপাতালে ভর্তি করার আগেই তার স্ত্রীর গর্ভস্থ সন্তান নষ্ট (মিস্ক্যারেজ) হয়ে যায়।

 

একদিন পর ২৭ ফেব্রুয়ারি সকালের তিনি তার স্ত্রীকে বাসায় নিতে চাইলে তাকে ৩১ হাজার টাকা বিল পরিশোধ করতে বলা হয়। কিন্তু তিনি একদিন হাসপাতালে অবস্থানের জন্য এতো টাকা বিল দাবি করার কারণ জানতে চান এবং এতো টাকা পরিশোধে অসম্মতি জানান। তখন হাসপাতাল থেকে তাকে জানানো হয় বিল পরিশোধ না করলে তিনি তার স্ত্রীকে নিয়ে যেতে পারবেন না। শেষে তিনি কোন উপায় না পেয়ে ৯৯৯ এ ফোন করেন।


বিকৃত যৌনাচারে অনুশকার মৃত্যু: যা বললেন সিআইডি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!


৯৯৯ থেকে সংবাদ পেয়ে ওয়ারী থানার একটি দল ঘটনাস্থলে যায়। পরে ওয়ারী থানার এস আই জহির ৯৯৯ কে ফোনে জানান তিনি হাসপাতালে গিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন। কলার ক্ষুদ্র ব্যবসায়ী রতনের আর্থিক অবস্থা বিবেচনায় ন্যুনতম বিল নেয়ার অনুরোধ জানান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বার হাজার টাকা বিল নিয়ে কলার এবং তার স্ত্রী কে ছাড়পত্র দেয়।   

news24bd.tv / কামরুল