দ্বিতীয়বারের মতো মেয়র হলেন কেশবপুরের রফিকুল

দ্বিতীয়বারের মতো মেয়র হলেন কেশবপুরের রফিকুল

Other

যশোরের কেশবপুর পৌর সভা নির্বাচনে আবারও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী রফিকুল ইসলাম মোড়ল বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। তিনি গতবারও মেয়র ছিলেন।

রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন জানান, নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম মোড়ল পেয়েছেন ১১ হাজার ৮ ৮৮ ভোট। তাঁর নিকটতম বিএনপির ধানের শীষের প্রার্থী আলহাজ আব্দুস সামাদ বিশ্বাস পেয়েছেন ২ হাজার ৩২৩ ভোট।


গুলি ছুড়ে ইয়েমেনের ক্ষেপণাস্ত্র আকাশেই ধ্বংস করেছে সৌদি

জানা গেল আসল রহস্য, ১৩-১৪ বছরের দুই বোনের সঙ্গেই শরীরিক মেলামেশা ছিল তার

আবাহনীকে ৪-১ গোলে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস

৬৬ নারীকে ধর্ষণ


সাধারণ ওয়ার্ডে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- ১ ওয়ার্ডে আতিয়ার রহমান (আওয়ামী লীগ), ২নং মশিয়ার রহমান (বিএনপি), ৩নং জি এম কবির হোসেন (আওয়ামী লীগ), ৪নং আবজাল হোসেন বাবু (বিএনপি), ৫নং বি এম শহিদুজ্জামান শহিদ (আওয়ামী লীগ), ৬নং মনোয়ার হোসেন মিন্টু (আওয়ামী লীগ), ৭নং কামাল খান (আওয়ামী লীগ), ৮নং আব্দুল হালিম (বিএনপি) এবং ৯নং ওয়ার্ডে এবাদত সিদ্দিকী বিপুল (আওয়ামী লীগ)। সংরক্ষিত মহিলা আসনে খাদিজা খাতুন (আওয়ামী লীগ), আছিয়া খাতুন (বিএনপি) ও আসমা খাতুন (আওয়ামী লীগ) জয়ী হয়েছেন।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত পৌর সভার ১০টি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ করা হয়। সারা দিনই ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রতিটি কেন্দ্রেই ভোটের আমেজ ছিল উৎসবমূখর। নিরাপত্তা বাহিনীর টহল ছিল চোখে পড়ার মতো। কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

news24bd.tv তৌহিদ