৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার
Breaking News
৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

অনলাইন ডেস্ক

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক ভুক্তভোগী কলারের ফোন কলে তার চুরি হওয়া মোটরসাইকেল এক ঘন্টায় উদ্ধার করেছে গাজীপুরের গাছা থানার পুলিশ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া দুইটায় মোফাজ্জল হোসেন নামে একজন কলার ঢাকার দক্ষিণখান থেকে ফোন করে জানান ভোর রাতে বাসার গ্যারেজ থেকে তালা ভেঙ্গে চোরেরা তার সুজুকি জিক্সার ব্র্যান্ডের মোটর সাইকেলটি চুরি করে নিয়ে গেছে। সকাল নয়টায় অফিসে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হলে তিনি চুরির বিষয়টি জানতে পারেন। সৌভাগ্যক্রমে তার মোটরসাইকেলে জিপিএস ট্র্যাকার লাগানো ছিল।

 


গুলি ছুড়ে ইয়েমেনের ক্ষেপণাস্ত্র আকাশেই ধ্বংস করেছে সৌদি

জানা গেল আসল রহস্য, ১৩-১৪ বছরের দুই বোনের সঙ্গেই শরীরিক মেলামেশা ছিল তার

আবাহনীকে ৪-১ গোলে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস

৬৬ নারীকে ধর্ষণ


তখন তিনি জিপিএস সার্ভিস প্রোভাইডারের সাথে যোগাযোগ করেন এবং তার মোটর সাইকেলের লোকেশন জানাতে বলেন। দুপুর দেড়টার দিকে তিনি জানতে পারেন তার মোটরসাইকেলটি গাজীপুরের শ্রীপুর থানা এলাকায় আছে। এরপর তিনি ৯৯৯ এ ফোন করেন। ৯৯৯ বিষয়টি গাজীপুর পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে জানায়। ইতিমধ্যে চোরেরা তাদের অবস্থান পরিবর্তন করে ফেলেছে।

অবশেষে দুপুর সোয়া তিনটায় গাজীপুরের গাছা থানা পুলিশের সহায়তায় গাছা থানাধীন দৌলতপুর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। গাছা থানার এএস আই সারোয়ার ৯৯৯ কে ফোনে বিষয়টি নিশ্চিত করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরেরা মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। মোটরসাইকেলটি মালিক কলারকে বুঝিয়ে দেয়া হয়েছে। চোরদের ধরতে প্রচেষ্টা অব্যহত আছে।

news24bd.tv / কামরুল 

;