আরেফিন শুভর সঙ্গে আইশার নতুন রসায়ন!

আরেফিন শুভর সঙ্গে আইশার নতুন রসায়ন!

অনলাইন ডেস্ক

আরেফিন শুন আর আইশা খানের নতুন ওয়েব সিরিজ 'কন্ট্র্যাক্ট'। এটি নির্মিত হয়েছে অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মের জন্য। আরেফিন শুভ বর্তমান সময়ে বেশ জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা। আর আইশা খান বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন এর আগে।

চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।  

আইশা এই ওয়েব সিরিজ সম্পর্কে বলেন, আমি এই সিরিজে উমা চরিত্রে অভিনয় করেছি। এই সিরিজে আরেফিন ভাইসহ অনেক গুণি তারকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে।  


ইয়াবার টাকা না পেয়ে কাঁচি দিয়ে মাকে হত্যা

৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

ঠাকুরগাঁওয়ে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও

আল্লাহর কাছে যে তিনটি কাজ বেশি প্রিয়


গত ডিসেম্বরেই ওয়েব সিরিজটির কাজ শেষ হয়েছে।

৬ পর্বের এই ওয়েব সিরিজে আরও কাজ করেছেন গুণী অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, রাফিয়াথ রশিদ মিথিলা, শ্যামল মাওলাসহ অনেকেই। ছবিটি তানিম নূরের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। প্রথম সিজন হিসেবে প্রচারের অপেক্ষায় থাকলেও দ্বিতীয় সিজনের পরিকল্পনাও হাতে নেওয়া রয়েছে।  

লেখক নাজিমউদ্দিনের 'কন্ট্র্যাক্ট' উপন্যাস অবলম্বনে এই সিরিজটি নির্মাণ করা হয়েছে। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলছেন, 'আমরা একটা নির্দিষ্ট মান বজায় রেখে কাজটি করেছি। জনপ্রিয় একটি উপন্যাস অবলম্বনে নির্মাণ করায় আমরা এর পাঠকদের দর্শক হিসেবে পাবো। এর বাইরে যে সকল দর্শক আসবেন, তাদের সিরিজটি চুম্বকের মতো টেনে রাখবে। বাংলাদেশের প্রেক্ষাপটে পলিটিক্যাল থ্রিলার সেই অর্থে হয়নি, কন্ট্র্যাক্ট নতুন একটা স্বাদ দেবে দর্শকদের। ' 

কন্ট্র্যাক্ট ওয়েব সিরিজটি রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে। এবার দেখা যাক দর্শক কেমন সারা ফেলে ।  

news24bd.tv/আয়শা