অবসাদে সবকিছু থেকে হারিয়ে যেতে চান শবনম ফারিয়া!

অবসাদে সবকিছু থেকে হারিয়ে যেতে চান শবনম ফারিয়া!

অনলাইন ডেস্ক

ছোট পর্দার  জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া।

সচরাচর নিজের নিত্য নতুন লুকের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী।

আজ নিজের ফেসবুকে তিনি লিখেছেন ব্যস্ততা না থাকলেই যাবতীয় দুঃখ-কষ্ট সব তেড়ে আসে আমার দিকে। লিখেন ভ্রমণই কি একমাত্র রাস্তা সবকিছু থেকে হারিয়ে যাওয়ার! 

news24bd.tv

নিম্নে শবনম ফারিয়ার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো..

শুটিং ছাড়া অন্য কিছু কি নিয়ে ব্যস্ত থাকা যায় ? 
ব্যস্ততা না থাকলেই যাবতীয় দুঃখ/ কষ্ট/ অবসাদ/আফসোস, সব তেড়ে আসে আমার দিকে...

শবনম ফারিয়া স্ট্যাটাস দেখে অনেকেই তাকে কমেন্টে জানাচ্ছেন এই অবস্থায় কি করা যায়। দিচ্ছেন বুদ্ধি জানাচ্ছেন পাশে থাকার কথা। মাঝে মধ্য প্রতিউওর ও দিচ্ছেন শবনম ফারিয়া।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


সাবা বিনতে আমিন শবনম ফারিয়াকে ভ্রমণ করতে বললে তার প্রতিউওরে এই অভিনেত্রী বলেন, সাবা আপু এটিই একমাত্র রাস্তা সবকিছু থেকে হারিয়ে যাওয়ার! কিন্তু আমি একা ভ্রমণ করা পছন্দ করি না। যদিও বেশিরভাগ ভ্রমণের জায়গা আমার ঘুরা হয়েছে। এখনতো সব জায়গা ঘুরার জন্য উন্মুক্তও না!

লিমন আহমেদ নামে একজন লিখেছেন, ওটিটি প্লাটফর্মে ভালো সময় কাটে। আমি গোপাল ভাড়ও দেখি ইউটিউবে নিজেকে ব্যস্ত রাখতে।

news24bd.tv

সাকিব বিন রশিদ লিখেছেন, আপু, ছোটখাটো একটা মিউজিক ইন্সট্রুমেন্ট কিনেন। টুংটাং করে বাজানো শিখেন। খুবই আনন্দের কাজ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে।   কিন্তু সেই সংসার ভাঙ্গে ২০২০ সালের ২৭ নভেম্বর ।

news24bd.tv/আলী