বাড়িতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ ছাত্রলীগ নেতার

বাড়িতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ ছাত্রলীগ নেতার

অনলাইন ডেস্ক

গত ২৭ ফেব্রুয়ারি রাতে স্কুলছাত্রীকে বাড়িতে রেখে একটি ধর্মীয় অনুষ্ঠানে যান তার মা ও বাবা। বাড়িতে এ সময় কেউ না থাকায় আকাশ ওই স্কুলছাত্রীকে দেখা করার কথা বলে কৌশলে নিজেদের বাড়িতে নিয়ে যান। সেখানে তিনি ওই ছাত্রীকে ধর্ষণ করেন। পরে স্কুলছাত্রী কান্নাকাটি করলে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আবার বাড়িতে রেখে যান।

 

পরের দিন সকালে স্কুলছাত্রীর কাছ থেকে ঘটনা জানতে পেরে তার বাবা ধুনট থানায় মামলা করেন। এর পর রাতেই পুলিশ বগুড়ার একটি ছাত্রাবাস থেকে আকাশকে গ্রেপ্তার করে। আর ধুনট থানাহাজতে থাকা অবস্থায় তিনি তার ছাত্রলীগের পদ নিশ্চিত করেন।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


 

বগুড়ার ধুনটে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে আজিজুল হক কলেজ শাখার ছাত্রলীগের সদস্য আকাশ খান নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ মার্চ) তাকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়। এর আগে গতকাল রোববার রাতে আকাশের বিরুদ্ধে ধুনট থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করেন ওই স্কুলছাত্রীর বাবা।

গ্রেপ্তারকৃত আকাশ হক আজিজুল হক কলেজ শাখার ছাত্র লীগের সদস্য ও স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অভিযোগ স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের কথা স্বীকার করেছেন। ভুক্তভোগী ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য সোমবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী