পাঞ্জাবি-টুপি কিনে দিয়ে দুই গাঁজাসেবীকে তাবলীগে পাঠালো পুলিশ

পাঞ্জাবি-টুপি কিনে দিয়ে দুই গাঁজাসেবীকে তাবলীগে পাঠালো পুলিশ

Other

শেরপুরের ঝিনাইগাতীতে দুই বৃদ্ধ গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠিয়েছে ঝিনাইগাতী থানা পুলিশ।   

গতকাল দুপুরে আটকের পর তারা নিয়মিত গাঁজা সেবনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে তাদের তাবলীগে পাঠানোর ব্যবস্থা করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান।  

ওসির নিজ অর্থায়নে তাদের জন্য নতুন পাঞ্জাবি-পাজামা ও টুপি কিনে দিয়ে আজ সকালে ঝিনাইগাতী থানা জামে মসজিদের পেশ ইমামের মাধ্যমে তাবলীগে পাঠানো হয়।  

মাদকসেবী দুইজন হচ্ছেন উপজেলার উত্তর ধানশাইল চকপাড়া এলাকার মৃত রহিম মণ্ডলের ছেলে কাঁচামাল ব্যবসায়ী হাবিবুর রহমান হবি (৬৫) ও পশ্চিম বাকাকুড়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে ওমর মিয়া (৬৫)।

 

news24bd.tvএ ব্যাপারে ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, ওই দুই গাঁজাসেবী ইতোপূর্বে গাঁজা সেবনের দায়ে হাজত খেটেছেন। রবিবার আটকের পর তারা সুস্থ জীবনে ফেরার অনুরোধ করলে তাদের তাবলীগে পাঠানোর প্রস্তাব দিই। ওইসময় তারা দুইজন খুশি মনে রাজি হয়ে যায়। পরবর্তীতে সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পর হুজুরের মাধ্যমে সোমবার সকালে তাদের তাবলীগে পাঠানো হয়।


পুলিশকে কেন প্রতিপক্ষ বানানো হয়, প্রশ্ন আইজিপির

আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

বিমা খাতে সচেতনতা সৃষ্টির ক্ষেত্রে আরও প্রচার প্রয়োজন: প্রধানমন্ত্রী

পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেললো বাংলাদেশ


তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি অনুসরণ করছি। আমরা চাই স্থানীয়ভাবে যাতে কোন মাদকসেবী মাদক গ্রহণ ও ব্যবসা করতে না পারে। এজন্য আমাদের নিয়মিত অভিযান অব্যাহত আছে ও থাকবে।

news24bd.tv নাজিম