রাজশাহীতে বিএনপির সম্মেলন কাল, সব রুটে বন্ধ বাস চলাচল
Breaking News
রাজশাহীতে বিএনপির সম্মেলন কাল, সব রুটে বন্ধ বাস চলাচল

রাজশাহীতে বিএনপির সম্মেলন কাল, সব রুটে বন্ধ বাস চলাচল

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সম্মেলন কাল। এরই মধ্যে রাজশাহীর সব রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। বিএনপির অভিযোগ, সমাবেশে জনসমাগম ঠেকাতে বাস চলাচল বন্ধ করে দিয়েছে সরকার।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, আগামীকাল ৩টায় রাজশাহী শহরের সাহেব বাজার, গণকপাড়া ও সোনাদিঘির মোড়ে বিভাগীয় সম্মেলনের জন্যে অনুমতি চাওয়া হয়েছে।

এখনো অনুমতি পাইনি। এর ওপর বাস বন্ধ রাখা হয়েছে। বিএনপির বিভাগীয় সমাবেশে ব্যাপক জনসমাগম হবে। জনস্রোত ঠেকাতেই এ কাণ্ড ঘটানো হয়েছে।


পুলিশকে কেন প্রতিপক্ষ বানানো হয়, প্রশ্ন আইজিপির

আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

বিমা খাতে সচেতনতা সৃষ্টির ক্ষেত্রে আরও প্রচার প্রয়োজন: প্রধানমন্ত্রী

পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেললো বাংলাদেশ


এ বিষয়ে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী বলেন, বগুড়ায় এক পরিবহন শ্রমিককে মারধর করা হয়েছে। এর প্রতিবাদ এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে বাস বন্ধ রেখেছেন পরিবহন শ্রমিকরা। এটি তাদের পূর্ব ঘোষিত কর্মসূচি। তবে দূরপাল্লার বাস চলাচল করছে।

এদিকে, পূর্ববর্তী কোন ঘোষণা ছাড়াই হঠাৎ করে বাস বন্ধ করে দেওয়ায় এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। সকাল থেকেই বন্ধ ছিল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের বাস চলাচল। দুপুরের দিকে অন্যান্য জেলার বাসও বন্ধ করে দেয় শ্রমিকরা। ফলে বিভিন্ন স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে যাত্রীদের। বিকল্প যানবাহ থাকলেও ভাড়া বেশি হওয়ায় বাধ্য হয়ে ফিরে যান অনেকে।

news24bd.tv নাজিম

;