জনসম্মুখে এলেন ট্রাম্প

Other

ওয়াশিংটন ছেড়ে যাবার পর প্রথম জনসম্মুখে এলেন ট্রাম্প। নিরবতা ভেঙে ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ইঙ্গিত দিয়েছেন। আবারও প্রেসিডেন্ট হয়ে যুক্তরাষ্ট্রকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। এমনকি ভুয়া খবর বলে উড়িয়ে দিয়েছেন নতুন দল গড়ার গুঞ্জনও।

হোয়াইট হাউজ ছাড়ার পর আড়ালেই ছিলেন ডোনাল্ড ট্রাম্প। তবে আবার প্রকাশ্যে এসেই অভিযোগের ঝড় তুললেন সাবেক এই প্রেসিডেন্ট। গেল নির্বাচনে তিনিই জয়ী হয়েছেন দাবি করে আবারো বলেছেন, ভোট কারচুপি হয়েছে।  

নির্বাচনের পর থেকেই গুঞ্জন উঠেছে ডোনাল্ড ট্রাম্প নতুন রাজনৈতিক দল গঠন করতে যাচ্ছেন।

রোববার ফ্লোরিডায় রক্ষণশীলদের সম্মেলনে তিনি জানালেন, সব ছিল ভুয়া খবরওয়ালাদের প্রচারণা।

আমি নতুন করে কোনো দল গঠন করব না। এতে করে রিপাবলিকান পার্টি দুর্বল হয়ে পড়বে। এটি মিথ্যা খবর। আমরা আরও বেশি ঐক্যবদ্ধ হব, যা অতীতে কখনোই ছিল না।


পুলিশকে কেন প্রতিপক্ষ বানানো হয়, প্রশ্ন আইজিপির

আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

বিমা খাতে সচেতনতা সৃষ্টির ক্ষেত্রে আরও প্রচার প্রয়োজন: প্রধানমন্ত্রী

পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেললো বাংলাদেশ


শুধু তাই নয় অভিশংসন আদালতের দণ্ড থেকে মুক্তি পেয়ে আবার যেন সরব হয়ে উঠেছেন তিনি। তৃতীয়বারের মতো তাঁর প্রতিপক্ষদের পরাজিত করবেন বলে নির্বাচনে লড়াইয়ের ইঙ্গিত দিয়েছেন। কঠোর সমালোচনা করেন প্রেসিডেন্ট বাইডেনেরও।

এদিকে ট্রাম্পের সঙ্গে মেলানিয়া ট্রাম্পের বিচ্ছেদের জল্পনা ক্রমেই বাড়ছে। যে কোনো সময় তাদের ডিভোর্স হয়ে যেতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় এক বিশেষজ্ঞ।  

news24bd.tv নাজিম