১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি
Breaking News
১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি

১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি

অনলাইন ডেস্ক

পলা হকিন্সের বেস্টসেলিং উপন্যাস ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। এই নামেই ২০১৬ সালে ছবি তৈরি করেছিলেন পরিচালক টেট টেলর। মুখ্য ভূমিকায় অভিনয় করেন হলিউড তারকা এমিলি ব্লান্ট। সেই ছবিকেই একই নামে আবার ভারতীয় দর্শকদের জন্য তৈরি করেছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত  ঋভুর ছবির নায়িকা মীরা অর্থাৎ পরিণীতি চোপড়া।

news24bd.tv

এ সিনেমা গত ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। কিন্তু  অনেকের কাছেই ছবিটি একেবারেই ভাল লাগেনি। সেকথাও টুইটারে জানিয়েছেন। কেউ লিখেছেন, ছবিটি দেখতে গিয়ে শুক্রবারের রাতটাই বিফলে গেল। কেউ আবার পরিণীতি চোপড়ার অনুরাগী হলেও ছবিটি তার ভাল লাগেনি।

এদিকে জীবনের প্রথম চুম্বনের কথা নিজেই ফাঁস করলেন বলিউডের এই অভিনেত্রী। পরিণীতি একটি ভিডিও নেটফ্লিক্স ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে এ বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


পরিণীতি চোপড়া বলেন—আমার বয়স যখন ১৮ বছর তখন প্রথম চুমু খেয়েছিলাম। তবে কাকে প্রথম চুম্বন করেছিলেন এ বিষয়ে কিছু জানাননি তিনি।

ওই ভিডিওতে তিনি জানিয়েছেন, কখনো কারো সঙ্গে ডেটে যাননি।

news24bd.tv

পরিণীতি চোপড়া বলেন—‘আমি কখনো কারো সঙ্গে ডেটে যাইনি। অন্তত চিরাচরিত অর্থে ‘ডেট’ বলতে যা বোঝায়, তেমন কোনো অভিজ্ঞতা নেই। আমার কাছে ডেট মানে একসঙ্গে বাড়িতে বসে ‘চিল’ করা, সিনেমা দেখা এবং খাওয়াদাওয়া করা। ’

পরিণীতি চোপড়া দ্য গার্ল অন দ্য ট্রেন প্রসঙ্গে বলেন, আমার জীবনের সেরা পারফর্ম্যান্স বলব না। কিন্তু এই পর্যন্ত পাওয়া সেরা চরিত্র তো বটেই। আমি এই প্রথম কোনও চরিত্র নিয়ে ভাবতে ভাবতে এমন মশগুল হয়ে পড়েছিলাম যে কখনও কখনও মনে হচ্ছিল যে আমি পারব না। ফোন করে না বলে দিই। শুটিংয়ের আগে অবধি প্রচণ্ড ভয় করত। আর এরকম হচ্ছে বলেই জানতাম ভাল একটা কিছু ঘটছে।

news24bd.tv/আলী

;