চোখে সমস্যা, সবকিছু তিনটি দেখছেন অমিতাভ

চোখে সমস্যা, সবকিছু তিনটি দেখছেন অমিতাভ

অনলাইন ডেস্ক

শরীরটা ভালো যাচ্ছে না মেগাস্টার অমিতাভ বচ্চনের। শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন বিগ বি। এক চোখে অস্ত্রোপচার হয়েছে। আরেক চোখেরটা এখনো বাকি।

৭৮ বছর বয়সী অভিনেতা লেখেন, ‘কিছু লিখতে পারছি না। কিছু পড়তে পারছি না। কিছু দেখতেও পারছি না। কেবল বসে বসে গান শুনছি আর বিস্মৃতি আওড়াচ্ছি।
এ ছাড়া এই মুহূর্তে আমার যে আর কিছুই করার নেই। আপনাদের উদ্বিগ্নতা আর প্রার্থনার জন্য কৃতজ্ঞতা। ’


সবইতো চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান কেন ঈদের পরে খুলবে: নুর

আইন চলে ক্ষমতাসীনদের ইচ্ছেমত: ভিপি নুর

রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


অমিতাভ লিখেছিলেন, ‘ভালো দেখতে পারছি না। বানান ভুল ক্ষমাসুন্দর চোখে দেখবেন। ’ এরপরই তিনি জানান, এই বয়সে চোখের অপারেশন খুবই জটিল আর স্পর্শকাতর। এ জন্য পুরো বিষয়টি যত্নসহকারে দেখছেন চিকিৎসকেরা। তবে আশার কথা হলো, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে। আগের চেয়ে শরীরটাও বেশ ভালো।

ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে নিজেকে তুলনা করে অমিতাভ লিখেছেন, একটি ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষের কাছে হারছিল ওয়েস্ট ইন্ডিজ। সে সময় ড্রেসিং রুমে বসে পান করছিলেন সোবার্স। এরপর মাঠে নেমে সবচেয়ে কম সময়ে ১০০ রান করেছিলেন তিনি। পরে জানা যায়, মদপান করে একটি বলকে তিনটি দেখছিলেন তিনি। আর মাঝখানের বলটা টার্গেট করে পেটাচ্ছিলেন। অমিতাভেরও নাকি একই অবস্থা। যেকোনো কিছু তিনটি করে দেখছেন। টাইপ করার সময় একটা অক্ষর তিনটি দেখছেন। আর মাঝখানের অক্ষরটা লক্ষ্য করে কোনো রকমে লিখছেন।

news24bd.tv তৌহিদ