‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’

অনলাইন ডেস্ক

বলিউডের প্রথম সারির অভিনেত্রী পরিবারের দ্বিতীয় সন্তান কঙ্গনা রানাউত। বড় বোন রঙ্গোলি রানাউতের জন্মের পর আর কন্যাসন্তান চাননি কঙ্গনার মা-বাবা। অভিনেত্রী নিজেই এমন তথ্য ফাঁস করেছেন। কঙ্গনা রানাউতের মা-বাবা নাকি পুত্রসন্তান আশা করেছিলেন।

নিজের জন্মমাসে কঙ্গনা জানালেন এই গল্প।

টুইটারে ছোটবেলার এক বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। পোস্টে তিনি লিখেছেন, তাঁর জন্মের পর মোটেই খুশি ছিলেন না তাঁর মা-বাবা। বরং পুত্রসন্তান না পেয়ে কিছুটা নিরাশ হয়েছিলেন তাঁরা।

তবে কঙ্গনা ‘সুন্দরী’ ছিলেন বলে পরিবারের সকলে তাঁকে মেনে নেন।

news24bd.tv

সেখানে কঙ্গনা আরও লিখেছেন, ‘আমার ঠাকুমা গল্প করেছেন, আমি জন্মানোর পর পরিবারের সকলে খুব অসন্তুষ্ট ছিলেন। কিন্তু তাঁরা বিশেষ কিছু মনে করেননি, কারণ আমি সুন্দরী ছিলাম। তাই আমাকে বিয়ে দেওয়া খুব একটা কঠিন হত না। এই গল্পগুলি শুনে সকলে যখন হাসত, আমার মনে প্রত্যেকবার আঘাত লাগত। ’

আরও পড়ুন:


ভাঙা লেবানন বিএনপি আবারও জোড়া লাগলো

উচ্চ বেতনে পাওয়ার গ্রিড কোম্পানিতে চাকরির সুযোগ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে হত্যা

এখনো ইরান ও আমেরিকাকে নিয়ে বসতে চান বোরেল


news24bd.tv

তবে এই কথাগুলিই তাঁকে সাফল্যের দিকে এগিয়ে দিয়েছে বলে দাবি কঙ্গনার। তিনি লিখেছেন, ‘প্রচুর চর্চা হয়েছে, গবেষণা হয়েছে, এবং বই আছে এই নিয়ে। ইতিহাসই বলছে, যাঁরা অবাধ সাফল্য পেয়েছেন বা মহৎ কাজ করেছেন, তাঁরা প্রত্যেকেই প্রথমে প্রত্যাখ্যাত হয়েছেন। সুতরাং বাধা এবং দুঃখকষ্ঠ - সবই অর্থবহ’।

news24bd.tv

রঙ্গোলির জন্মের আগে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছিলেন কঙ্গনার মা-বাবা। কিন্তু ১০ দিন পর তার মৃত্যু হয়। এরপর কঙ্গনার দিদি জন্ম নিলে তাকে অনেক আদর করে বড় করা হয়। কিন্তু তার পরে ফের কন্যাসন্তানের জন্ম মেনে নিতে পারেনি তাঁর পরিবার।

news24bd.tv আহমেদ