ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!
Breaking News
ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

অনলাইন ডেস্ক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। একের পর এক বিতর্ক লেগেই আগে। গত কয়েক মাস ধরে রোশানের সঙ্গে সংসার ভাঙনের গুঞ্জন নিয়মিত খবরের শিরোনাম হয়েছে। সংসার ভাঙার গুঞ্জনের মধ্যে আবার নতুন খবর।

শ্রাবন্তীর নতুন খবরে আবার হৈ চৈ পড়েছে টলিপাড়ায়। আবারো নাকি নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী! আর এই গুঞ্জনের আভাস শ্রাবন্তী নিজেই দিয়েছেন।

news24bd.tv

অন্য সব তারকাদের মতো শ্রাবন্তী চ্যাটার্জি নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। এই টলি কুইন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কটি ছবি পোস্ট করেছেন। যার একটিতে তিনি লিখেছেন, ‘যখন প্রেমে পড়েছিলাম তখন খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না। ’

news24bd.tv

ইনস্টাগ্রামে শ্রাবন্তীর এমন অভিব্যক্তি প্রকাশের পরই আলোচনা সমালোচনা শুরু হয়েছে, আবারো নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও পোস্টে কারও কারো নাম উল্লেখ করেননি তিনি।

news24bd.tv

অন্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা আরেকটি ছবিতে শ্রাবন্তী লিখেছেন, ‘যদি বলি তোমায় মিস করছি? যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’ এ পোস্টের পর অনেকের মনে প্রশ্ন? তবে কি স্বামী রোশান সিংকে মিস করছেন শ্রাবন্তী। সব ভুলে আবারো তার কাছেই ফিরতে চান তিনি? অন্তর্জালে এ নিয়ে সমালোচনা হলেও কোনো উত্তর এখনো মেলেনি।

আরও পড়ুন:


ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের

ভারত-পাকিস্তানকে বন্ধু হিসেবে দেখতে চাই: মালালা

নাইজেরিয়ায় হিজাব বিতর্ক: মুসলিম ছাত্রীদের পক্ষে রায়

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’


news24bd.tv

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর শ্রাবন্তী ২০১৬ সালে বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। গত বছরে দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। যদিও আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানাননি এই দম্পতি।

news24bd.tv আহমেদ

;