টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ
Breaking News
টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ

টাইগার-দিশা পাটানির বিয়ে নিয়ে যা বললেন বাবা জ্যাকি শ্রফ

অনলাইন ডেস্ক

বলিউডের তরুণ তারকাদের অন্যতম টাইগার শ্রফ। এই অভিনেতার ফাইটিং স্টাইল মুগ্ধ করে দর্শকদের। তবে টাইগার শ্রফের এসবের বাইরে আরেকটি পরিচয় তিনি বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে।

আজ ২ মার্চ ৩১তম জন্মদিন টাইগারের।

বিশেষ এই দিনে ভক্ত, শুভাকাঙ্খী ও সহকর্মীদের ভালোবাসায় সিক্ত টাইগার। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

news24bd.tv

এদিকে অনেকদিন থেকেই অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের প্রেম বলিউড পাড়ায় খোলামেলা। গত বছরের শেষের দিকে মালদ্বীপে ছুটিও কাটিয়েছে এই দুই জুটি। গুঞ্জন রয়েছে বিয়ের পরিকল্পনা করছেন টাইগার-দিশা।

news24bd.tv

টাইগার-দিশার বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বাবা জ্যাকি শ্রফ বলেন, ‘টাইগার তার কাজকে বিয়ে করেছে। আমার মনে হয় না সে এখন অন্যদিকে মনোযোগ দিবে। কারণ একবার অন্যদিকে দিকে গেলে কাজের প্রতি মনোযোগ দিতে পারবে না। আমার মনে হয়, যদি সে বিয়ে করে তাহলে তার সম্পূর্ণ মনোযোগ সেই দিকেই থাকবে। ’

news24bd.tv

আরও পড়ুন:


ডিজিটাল নিরাপত্তা আইন পরিবর্তনের আভাস আইনমন্ত্রীর

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

আনুশকাকে ধর্ষণের পর হত্যা দিহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!


ছেলের জন্মদিন উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সাধারণত তার নামে গাছের চারা রোপন করি। মা ও বোনকে নিয়ে তার ভিন্ন পরিকল্পনা থাকে। আমার শুটিং রয়েছে, তাই হয়তো সন্ধ্যায় বাড়িতে নৈশভোজের আয়োজন হবে। ’

news24bd.tv

টাইগার শ্রফ অভিনীত পরবর্তী সিনেমা ‘হিরোপান্তি টু’। এছাড়া ‘গণপথ’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেতা। ‘বাঘি ফোর’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

news24bd.tv আহমেদ

;