দৈত্য তাড়াতে শিশুকে পিটিয়ে মারল মা ও তান্ত্রীক!
Breaking News
দৈত্য তাড়াতে শিশুকে পিটিয়ে মারল মা ও তান্ত্রীক!

দৈত্য তাড়াতে শিশুকে পিটিয়ে মারল মা ও তান্ত্রীক!

অনলাইন ডেস্ক

তান্ত্রিকের পাল্লায় পড়ে নয় বছরের আপন শিশুকে পিটিয়ে হত্যা করেছে মা। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এমটাই ঘটেছে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর প্রায় ৪০ কিলোমিটার উত্তরপূর্বে দেলগোদা নামের ছোট একটি শহরে ।

জানা গেছে, নয় বছরের মেয়েকে ‘দুষ্টু আত্মা’ বা একটি দৈত্য ভর করেছে তান্ত্রীকের এমন কথা মেনে নেন মা। পরে তান্ত্রীকের কথায় রাজি হয়ে ঝাড়ফুঁক করে সেই আত্মা বা দৈত্য তাড়ানোর চেষ্টা করেন মা ও তান্ত্রিক।

পরে তান্ত্রিকের কথামতো দুষ্টু আত্মাকে তাড়াতে গিয়ে নিজের মেয়েকেই পিটায় মা। কিন্তু ছোট্ট শিশু সেই মার সহ্য করতে না পেরে মৃত্যুর কোলে ঢলে পড়ে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এ ঘটনায় ওই শিশুর মা এবং ওই তান্ত্রিককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার অভিযুক্ত দুই নারীকে আদালতে হাজির করা হয়। তাদের ১২ মার্চ পর্যন্ত আটকে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশের মুখপাত্র অজিত রোহানা বলেন, শিশুটির মায়ের মনে হয়েছে যে তার মেয়ের ওপর একটি দৈত্য ভর করেছে। এজন্য তার শরীর থেকে ওই দুষ্টু আত্মা বের করতে তান্ত্রিকের বাসায় নিয়ে যায় শিশুটির মা। ওই তান্ত্রিক প্রথমে শিশুটির গায়ে তেল দেয় এবং একটি বেত দিয়ে অনবরত পেটাতে থাকে বলে জানান রোহানা।

পরে শিশুটি জ্ঞান হারিয়ে ফেললে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। রোহানা বলেন, ওই তান্ত্রিক গত কয়েক মাস ধরে ওই এলাকায় এ ধরনের ঝাড়ফুঁকের মতো কর্মকাণ্ড চালাচ্ছিলেন। আর কেউ এ ধরনের নির্যাতনের শিকার হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে মানুষজনকে সতর্ক থাকার ব্যাপারেও আহ্বান করেছেন পুলিশের এই মুখপাত্র। কেননা এ ধরনের ঝাড়ফুঁকের কারণে এর আরও অনেকের মৃত্যু হয়েছে।

news24bd.tv/আলী

;