রাজশাহীতে চলছে বিএনপির মহাসমাবেশ

রাজশাহীতে চলছে বিএনপির মহাসমাবেশ

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু হয়েছে। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের ছয় সিটিতে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের নেতৃত্বে বিভাগীয় শহর রাজশাহীতে পূর্ব ঘোষিত মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

রাজশাহী মহানগর বিএনপি উদ্যোগে এ মহাসমাবেশের আয়োজন করেছে। আজ দুপুর ৩টা থেকে মহানগরীর মাদ্রাসা ময়দানের পাশে নাইস কনভেনশন সেন্টারের পাশে ফাঁকা মাঠে সমাবেশটি চলছে।

 

এতে সভাপতিত্ব করছেন রাজশাহী মহানগর বিএনপি সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।  


সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

আনুশকাকে ধর্ষণের পর হত্যা দিহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের


এদিকে, সমাবেশ ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে রাজশাহী মহানগরীর মাদরাসা মাঠ সড়ক, ফায়ার সার্ভিস মোড়সহ আশপাশের সড়কে নিরাপত্তা বলয় গড় তুলেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। সমাবেশস্থলে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। নিরপাত্তার জন্য আর্চওয়ের মধ্যে দিয়ে নেতাকর্মী ও সমর্থকদের সমাবেশস্থলে প্রবেশ করতে হচ্ছে।

 

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, সমাবেশকে ঘিরে উল্লেখিত সড়ক ছাড়া শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে রাজশাহী মহানগর পুলিশের বিশেষায়িত ইউনিট কুইক রেসপন্স টিমের (সিআরটি) সদস্যসহ পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা।

news24bd.tv নাজিম