মানহানির মামলায় কঙ্গনাকে গ্রেফতারের নির্দেশ

মানহানির মামলায় কঙ্গনাকে গ্রেফতারের নির্দেশ

অনলাইন ডেস্ক

বলিউডে বিতর্ক আর কঙ্গনা যেন একে অপরের সাথে জড়িত। বিতর্ক ছাড়া যেন তিনি একটি দিনও থাকতে পারেন না। সামাজিক যোগাযোগ মাধ্যম হতে শুরু করে গণমাধ্যম সব জায়গায় এই অভিনেত্রীকে দেখা যায় প্রতিবাদের ঝড় তুলতে। কিন্তু সেটাওে অনেকটা সময় ব্যক্তিগত আক্রমণের পর্যায়ে চলে যায় যখন তা আদালত পর্যন্ত গড়ায়।

এবার জাভেদ আখতারের করা মানহানির মামলায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

গত সোমবার (০১ মার্চ) এ আদেশ দেওয়া হয়েছে। আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট এ আদেশ দিয়েছে বলে জানা গেছে একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জাভেদ আখতারের এই মামলায় আগে কঙ্গনার বিরুদ্ধে সমন জারি করা হয়েছিল।

কিন্তু কঙ্গনা আদালতে হাজির না হওয়াতে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত।  


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এদিকে কঙ্গনার আইনজীবী ভারতীয় গণমাধ্যমকে জানান, বিষয়টি নিয়ে উচ্চ আদালতে যাবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

news24bd.tv

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে সরব হয়েছিল ‍পুরো বলিউড। তাদের সঙ্গে সরব হয়েছিলেন কঙ্গনাও। করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নামে মন্তব্য করেছিলেন কঙ্গনা।  

অভিযোগ করে কঙ্গনা বলেন, হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালে জাভেদ তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল তার ওই বক্তব্য। ওই বক্তব্যের কারণেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার।

কিছুদিন আগেও ভারতের কৃষক আন্দোলনকে জঙ্গীর আন্দোলন বলে সম্বোধন করেছিলেন কঙ্গনা।   বলিউডের এই অভিনেত্রীর আষ্টেপৃষ্টে যেন বিতর্কই! এক বিতর্ক শেষ না হতেই কঙ্গনা আরেক বিতের্কর জন্ম দেন। নেটিজেনরা বলছেন কঙ্গনা যতটা না সবার মঙ্গলের জন্য এসব করছেন তার চেয়েও বেশি নিজের জনপ্রিয়তা বাড়ানোর জন্য এসব  বিতর্কে জড়াচ্চেন। এবার তো  সামাজিক যোযোগ মাধ্যমের বিতর্ক আদালত পর্যন্ত গড়ালো!

news24bd.tv/আলী