দুবাই প্রবাসীদের জন্য ওয়ান-স্টপ ব্যাংকিং সেবায় স্ট্যান্ডার্ড চার্টার্ড

ফাইল ছবি

দুবাই প্রবাসীদের জন্য ওয়ান-স্টপ ব্যাংকিং সেবায় স্ট্যান্ডার্ড চার্টার্ড

অনলাইন ডেস্ক

দুবাইয়ে বসবাসরত বাঙালি প্রবাসী (এনআরবি)-দের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক প্রদর্শন করলো ওয়ান-স্টপ ব্যাংকিং সমাধান, ‘স্বদেশী ব্যাংকিং’।

স্বদেশী ব্যাংকিং-এর মাধ্যমে যেসকল বাঙালি প্রবাসীরা দুবাইয়ে বসবাস করছেন তারা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের বিশেষভাবে নিবেদিত এনআরবি হেল্পডেস্ক থেকে এনআরবি ব্যাংকিং সুবিধা গ্রহন করতে পারবেন।

দুবাইয়ে সম্প্রতি “দ্যা রাইজ অব বেঙ্গল টাইগার: পটেনশিয়ালস অব বাংলাদেশ ক্যাপিটাল মার্কেটস” শীর্ষক একটি রোডশো-এর মধ্য দিয়ে উক্ত সুবিধাগুলোর প্রদর্শনী করা হয়। বাংলাদেশ সিকিউরিটিস অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)-এর পক্ষ থেকে রোডশো-টি আয়োজন করা হয়।

হেল্পডেস্কের মাধ্যমে প্রবাসী গ্রাহকরা সহজে মানি ট্রান্সফার, এনআরবি বন্ডস-এ বিনিয়োগ ও আকর্ষনীয় হোম ফাইন্যান্স সল্যুশনের মতো সুবিধা পাবেন।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


গ্রাহকগণ ফরেইন কারেন্সি অ্যামাউন্ট থেকে শুরু করে নন-রেসিডেন্ট টাকা অ্যামাউন্ট, নন-রেসিডেন্ট এক্সক্লুসিভলি রেমিটেন্স-ফেড টাকা অ্যামাউন্ট, বাংলাদেশে বসবাসরতদের সাথে জয়েন্ট অ্যাকাউন্ট খোলার সুবিধা পর্যন্ত তাদের প্রয়োজন অনুযায়ী অ্যাকাউন্ট বাছাই করার সুযোগও পাবেন।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সিইও নাসের এজাজ বিজয়; হেড অব ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন আলমগীর মোর্শেদ; প্রায়োরিটি ব্যাংকিং, ডিপোজিট ও মর্টেজ এর জেনারেল ম্যানেজার লুতফুল হাবিব সহ ব্যাংকের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ রোডশো-তে অংশগ্রহন করেন।   

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রাচীনতম আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি এবং ব্যাংকিং সেবার পূর্ণাঙ্গ সুবিধা প্রদানকারী একমাত্র আন্তর্জাতিক ব্যাংক।

পণ্য ও সমাধান প্রদানে ক্রমাগত উদ্ভাবনের মাধ্যমে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ রিটেইল গ্রাহকদের অর্থায়নে অগ্রণী ভূমিকা পালন করছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড-ই বাংলাদেশের প্রথম ব্যাংক যারা ক্রেডিট কার্ড, এটিএম, ইন্টারনেট ব্যাংকিং সল্যুশন, সম্পূর্ণ স্বয়ংক্রিয় ২৪ ঘণ্টা কল সেন্টার সহ অন্যান্য অসংখ্য যুগান্তকারী উদ্ভাবন চালু করেছে।

  news24bd.tv/আলী