সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

অনলাইন ডেস্ক

হলিউডের জনপ্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলি। যারা হলিউড মুভি সম্পর্কে একটু ধারণা রাখেন অ্যাঞ্জেলিনা জোলিকে তারা চিনেন না এমন লোক খুঁজে পাওয়া সত্যিই দুষ্কর।

মোহনীয় সৌন্দর্য আর সাবলীল অভিনয় দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন অ্যাঞ্জেলিনা। বয়স হয়েছে তবুও হাজারো ভক্তের হৃদয়ে এখনো ঝড় তুলেন এই হলিউড সুন্দরী।

news24bd.tv

সাবেক স্বামীর স্মৃতি ভুলতে চাইছেন অ্যাঞ্জেলিনা। তাইতো সাবেক স্বামী ব্র্যাড পিটের দেওয়া উপহার একটি চিত্রকর্ম নিলামে তুলে রেকর্ড দামে বিক্রি করেছেন হলিউডের এই তারকা।

news24bd.tv

আরও পড়ুন:


ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে আমেরিকা, রাশিয়ারটাও প্রস্তুত

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

পরমাণু সমঝোতা নিয়ে আর কোনো আলোচনা হবে না: ম্যাকরনকে রুহানি

কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে সমর্থন তুরস্কের, ভারতের ক্ষোভ


মার্কিন গণমাধ্যম পেজ সিক্সের বরাতে পিঙ্কভিলার খবরে বলা হয়েছে, গত সোমবার সাবেক স্বামী ব্র্যাড পিটের দেওয়া উপহার বিরল একটি চিত্রকর্ম নিলামে তোলেন জোলি। চিত্রকর্মটি যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিলের, যিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালে দেশটির নেতৃত্ব দিয়েছিলেন।

২০১১ সালে অ্যাঞ্জেলিনাকে চিত্রকর্মটি উপহার দেন ব্র্যাড। ওই সময় চিত্রকর্মটি ২.৯৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে কিনেছিলেন ব্র্যাড। আর ‘টাওয়ার অব দ্য কৌতৌবিয়া মস্ক’ চিত্রকর্মটি সোমবার বিক্রি হয়েছে ১১.৫ মিলিয়ন মার্কিন ডলারে, বাংলাদেশের মুদ্রায় যা ৯৭ কোটি টাকার বেশি।

news24bd.tv

২০১৪ সালে অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৬ সালে তাঁরা আলাদা হয়ে যান। এরপর বিবাহবিচ্ছেদের দীর্ঘ প্রক্রিয়া চলতে থাকে। অবশেষে ২০১৯ সালে তাঁদের আইনগতভাবে বিচ্ছেদ হয়।

news24bd.tv আহমেদ